Site icon জগন্নাথপুর টুয়েন্টিফোর

জগন্নাথপুরে কলেজছাত্রীর ধর্ষককে ধরিয়ে দিলে ২০ হাজার টাকা পুরস্কার

স্টাফ রিপোর্টার ::
জগন্নাথপুর উপজেলার পাটলী ইউনিয়নের কবিরপুর গ্রামের দরিদ্র কৃষক আখছুল মিয়ার মেয়ে জগন্নাথপুর ডিগ্রী কলেজের দ্বাদশ শ্রেণীর ছাত্রী রুমেনা বেগমের ধর্ষণকারীকে ধরিয়ে দিতে ২০ হাজার টাকা পুরস্কার ঘোষনা করেছেন ওই ইউনিয়নের লন্ডন প্রবাসি আনা মিয়া।

রোববার তিনি তার নিজ ফেসবুক আইডিতে অভিযুক্ত ধর্ষক ইউনিছু মিয়ার ছবি সংম্বলিত স্ট্যাস্টাস আপলোড করে লিখেছেন, ‘কলেজ ছাত্রীর ধর্ষককে কেউ যদি ধরিয়ে দিতে সহায়তা করেন, আমার পক্ষ থেকে তাকে ২০ হাজার টাকা দিয়ে পুরস্কুত করব, পাটলী ইউনিয়নের হবে না কোন ধর্ষককের ঠিকানা’। তিনি আরেকটি স্ট্যাস্টাস আপলোড করেছেন, তাতে তিনি লিখেছেন ‘কোন নেতারা যেন তদবিরে লিপ্ত না হন’।
এদিকে কলেজছাত্রীর আত্মহত্যায় ঘটনায় দায়েরকৃত মামলার গ্রেফতারের দাবীতে আজ সোমবার জগন্নাথপুর ডিগ্রী কলেজের শিক্ষার্থীরা মানববন্ধন কর্মসুচী পালন করবে।

জগন্নাথপুর থানার ওসি হারুনুর রশিদ চৌধুরী জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম কে জানান, কলেজ ছাত্রীর ধর্ষনের মামলার আসামীদের ধরতে পুলিশ বিভিন্নস্থানে অভিযান চালিয়েছে।

প্রসঙ্গত’ ২৫ জুলাই পাটলী ইউনিয়নের চকাছিমপুর গ্রামের আবু মিয়ার ছেলে ইউনুছ মিয়া কলেজ ছাত্রী রুমেনা কে ধর্ষণের শিকার করে। এতে ওই ছাত্রী বিষপানে আত্মহত্যা করে। এ ঘটনায় ধর্ষকসহ ৬জনকে আসামী করে থানায় মামলায় দায়ের করা হয়েছে। মামলার কোন আসামী ধরা পড়েনি।

Exit mobile version