Site icon জগন্নাথপুর টুয়েন্টিফোর

জগন্নাথপুরে কৃষকের ধান কাটল ছাত্রলীগ

স্টাফ রিপোর্টার – সুনামগঞ্জ জেলা ছাত্রলীগ সভাপতি জগন্নাথপুরের সন্তান দ্বীপঙ্কর কান্তি দে এর নির্দেশে
আজ বুধবার জগন্নাথপুর উপজেলা ছাত্রলীগের নেতাকর্মীরা জগন্নাথপুর পৌরসভার মইয়ার হাওরে এক কৃষকের ধান কেটে মাড়াই করে দেয়। করোনাভাইরাস সংক্রমনে কৃষকরা যখন শ্রমিক সংকটে পাকাধান নিয়ে দুশ্চিন্তায় তখন ছাত্রলীগের নেতাকর্মীরা কাঁচি হাতে ধানকাটতে মাঠে নামেন। ছাত্রলীগ নেতাদের মধ্যে ছিলেন উপজেলা ছাত্রলীগ নেতা আব্দুল মুকিত,ওবাইদুল হক জাবেদ,রিংকু দেবনাথ,জুয়েল হোসেন,জিল্লুর রহমান,মুজিবুর রহমান খোকন,এস এ নাঈম,সানি ইসলাম মামুন,বিশাল,গৌরব দত্ত প্রমুখ


জগন্নাথপুর উপজেলা ছাত্রলীগ নেতা আব্দুল মুকিত জানান,জগন্নাথপুরের সন্তান সুনামগঞ্জ জেলা ছাত্রলীগের সভাপতি দ্বীপঙ্কর কান্তি দে এর নির্দেশনায় আমরা উপজেলা ছাত্রলীগের নেতাকর্মীরা স্বেচ্ছাশ্রমে কৃষক বাহার মিয়ার এক কেদার জমির ধান ও আরেক কৃষক হারুন মিয়ার ধান মাড়াই করে দিয়েছি। ছাত্রলীগের নেতাকর্মীরা কৃষকের পাশে দান কাটায় থাকবে।
সুনামগঞ্জ জেলা ছাত্রলীগ সভাপতি দ্বীপঙ্কর কান্তি দে জানান,জগন্নাথপুর উপজেলা ছাত্রলীগসহসুনামগঞ্জ জেলার সকল উপজেলায় ছাত্রলীগের নেতাকর্মীরা করোনাভাইরাস সংক্রমনের এই ক্রান্তিলগ্নে শ্রমিক সংকটে ধান কাটতে কৃষকদের পাশে দাঁড়িয়েছেন। আমি ছাত্রলীগের সর্বস্তরের নেতাকর্মীদের এই মহতি কাজে অংশ নেওয়ার জন্য সাধুবাদ জানাই। তিনি বলেন, আমি নিজেও ছাত্রলীগের নেতাকর্মীদের নিয়ে প্রতিদিন হাওরে ধান কাটতে কৃষকের পাশে আছি। ধান উত্তোলনের আগ পর্যন্ত ছাত্রলীগ কৃষকের পাশে থাকবে।

Exit mobile version