1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জগন্নাথপুরে গাছ কাটার ঘটনায় যুবলীগ নেতার বিরুদ্ধে মামলা হচ্ছে - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৯:৪৮ পূর্বাহ্ন

জগন্নাথপুরে গাছ কাটার ঘটনায় যুবলীগ নেতার বিরুদ্ধে মামলা হচ্ছে

  • Update Time : শনিবার, ১৭ আগস্ট, ২০১৯
  • ৭২৯ Time View

সুনামগঞ্জের জগন্নাথপুরে সড়কের পাশ থেকে সরকারি গাছ কাটার ঘটনায় সুনামগঞ্জের বন ও পরিবেশ অধিদপ্তরের লোকজন ঘটনাস্থল পরিদর্শন করেছেন।
আজ শনিবার দুপুরে সুনামগঞ্জের বন ও পরিবেশ অধিদপ্তরের বাগান তদারক কর্মকর্তা মোঃ অকিল আলী ঘটনাস্থল পরির্দশন করে গাছ কাটার সত্যতা পেয়েছেন বলে তিনি জানিয়েছেন। এসময় জগন্নাথপুরের বন ও পরিবেশ বিভাগের বোটম্যান জাকির হোসেন উপস্থিত ছিলেন।
সুনামগঞ্জের বন ও পরিবেশ বিভাগের বাগান তদারক কর্মকর্তা মোঃ অকিল আলী জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে বলেন, গাছ কাটার সত্যতা প্রমাণিত হওয়ায় সাজ্জাদ খাঁসহ কয়েরজনের বিরুদ্ধে জগন্নাথপুর থানায় মামলা দায়ের প্রস্তুতি চলছে।
জগন্নাথপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহফুজুল (ইউএনও) মাহফুজুল আলম মাসুম জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে বলেন, খবর পেয়ে ঘটনাস্থল পরির্দশন করেছি। যারা সরকারি সরকারি সম্পদ লুট করেছে তাদের বিরুদ্ধে আইনানুগত পদক্ষেপ গ্রহণ করা হচ্ছে।
প্রসঙ্গত, গত কয়েকদিন আগে জগন্নাথপুর-বিশ্বনাথ-রশিদপুর সড়কের জগন্নাথপুরের অংশের বাউরকাপন, শাসননবি ও রতিয়ারপাড়া এলাকায় সড়কের পাশ থেকে সরকারি সাতটি রেনট্রি গাছ কেটে নেয়ার অভিযোগ উঠে মীরপুর ইউনিয়ন যুবলীগের যুগ্ম আহবায়ক একই ইউনিয়নের রতিয়ারপাড়া এলাকার বাসিন্দা সাজ্জাদ খাঁ’র বিরুদ্ধে। এই সাতটি গাছের আনুমানিক মূল্যে প্রায় তিন লাখ টাকা হতে পারে বলে মনে করেন স্থানীয় এলাকাবাসী।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com