1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জগন্নাথপুরে গুড়ামশলার কারখানাসহ বিভিন্ন প্রতিষ্ঠান থেকে ৪৩ হাজার টাকা জরিমানা আদায় - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৭:৫৯ অপরাহ্ন

জগন্নাথপুরে গুড়ামশলার কারখানাসহ বিভিন্ন প্রতিষ্ঠান থেকে ৪৩ হাজার টাকা জরিমানা আদায়

  • Update Time : বুধবার, ৩১ জুলাই, ২০১৯
  • ৬২৪ Time View

সুনামগঞ্জের জগন্নাথপুর পৌরশহরে ভ্রাম্যমান আদাতের পৃথক অভিযানে অর্ধলাখ টাকার জরিমানা আদায় করা হয়েছে।
আজ বুধবার বিকেলে উপজেলা প্রশাসন ভ্রাম্যমান আদালত পরিচালনা করে জগন্নাথপুর-সুনামগঞ্জ সড়কের পাশে শহরের ইকড়ছই এলাকায় হাবিব টাইগার গুড়ামশলার কারখানায় অভিযান চালিয়ে অস্বাস্থ্যকর পরিবেশে পণ্য প্রক্রিয়াজাত করায় ভ্রাম্যমান আদালত ৩০ হাজার টাকা জরিমানা আদায় করেছে। এছাড়াও প্রকাশ্য ধুমপান করায় ছুফি মিয়া নামে এক ব্যক্তির নিকট থেকে একশত টাকা জরিমানা আদায় করা হয়।
ভ্রাম্যমান আদালতের বিচারক নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও জগন্নাথপুর উপজেলার নির্বাহী কর্মকর্তা মাহফুজুল আলম মাসুম জরিমানার সত্যতা নিশ্চিত করে জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে বলেন, জনসম্মুখে প্রকাশ্যে ধুমপান করায় বেআইনি। তিনি জানান, শহরের হাবিব ফ্যাক্টরিতে অস্বাস্থ্যকর পরিবেশে খাদ্যপন্য তৈরীর করার দায়ে ৩০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।
এদিকে জগন্নাথপুর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ইয়াসির আরাফাত পৃথকভাবে ভ্রাম্যমান আদালত পরিচালনা করে পৌরশহরের মিক্সফুট ব্যবসা প্রতিষ্ঠান থেকে মেয়াদোর্ত্তীণ পূণ্য রাখায় দায়ের ৮ হাজার টাকা জরিমানা আদায় করা হয়েছে। এছাড়া জগন্নাথপুর বাজারে পোনামাছ বিক্রির দায়ের তানভির আলমকে ১ হাজার টাকা ও আছানুর মিয়াকে ৫শত টাকা জরিমানা করা হয়েছে। এবং মোটরযান আইনে প্রয়োজনীয় বৈধ কাগজপত্র না থাকায় সিএনজি চালিত ৩টি অটোরিকশা চালকে জনপ্রতি ৫শত টাকা করে জরিমানা করা হয়। এছাড়াও একটি পিকআপ ভ্যানের চালককে ২ হাজার টাকা জরিমনা করা হয়। এসব তথ্য জগন্নাথপুর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ইয়াসির আরাফাত নিশ্চিত করে জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে বলেন, সাড়ে ১৩ হাজার টাকা জরিমানা আদায় করা হয়েছে।

 

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com