1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জগন্নাথপুরে চুরির অপবাদে দুই শিশু নির্যাতনের ঘটনায় মামলা দায়ের - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৫:৩৮ অপরাহ্ন

জগন্নাথপুরে চুরির অপবাদে দুই শিশু নির্যাতনের ঘটনায় মামলা দায়ের

  • Update Time : বৃহস্পতিবার, ১৪ জুন, ২০১৮
  • ১৭১ Time View

স্টাফ রিপোর্টার:;:: সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার রানীগঞ্জ ইউনিয়নে চুরির অপবাদে দুই শিশুকে অমানবিক নির্যাতনের ঘটনায় জগন্নাথপুর থানায় মামলা দায়ের হয়েছে। পুলিশ এ ঘটনার এক যুবককে গ্রেফতার করে বৃহস্পতিবার আদালতে পাঠালে আদালত তার জামিন মঞ্জুর করেন।
পুলিশ ও এলাকাবাসী সূত্র জানায়, গত ৪ জুন রানীগঞ্জ বাজারে চুরির অপবাদে রানীগঞ্জ ইউনিয়ন জামায়াত নেতা আবুল কাশেম ও ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি সুন্দর আলীর ছেলে শানুর মিয়া একই ইউনিয়নের ইসলামপুর গ্রামের সফিক মিয়ার ছেলে সুলেমান মিয়া (১২) ও পাইলগাঁও ইউনিয়নের রসুলপুর গ্রামের লেবু মিয়ার ছেলে লেচু মিয়া (১০)কে বাড়ি থেকে তুলে নিয়ে বাঘময়না গ্রামের রইছ উদ্দিন এর বাড়িতে আটকে রেখে ৫জুন জিজ্ঞাসাবাদের নামে অমানবিক নির্যাতন চালানো হয়। এঘটনার ভিডিও ফুটেজ সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে নির্যাতিত শিশু সুলেমান মিয়ার বাবা জগন্নাথপুর থানায় বুধবার লিখিত অভিযোগ দেন। পরে পুলিশ শিশু নির্যাতনের ধারায় মামলা রজু করলেও মুল নির্যাতনকারীদের ধরতে পারেনি। বুধবার রাতে এঘটনায় রাজিব তালুকদার নামে এক যুবককে পুলিশ গ্রেফতার করে বৃহস্পতিবার সুনামগঞ্জ আদালতে পাঠালে আদালত তাঁর জামিন মঞ্জুর করেন।
মামলার তদন্তকারী কর্মকর্তা লুৎফুর রহমান জানান,শিশু নির্যাতনের ঘটনায় মামলার প্রেক্ষিতে মুল নির্যাতনকারীদের গ্রেফতারে অভিযান চলছে। তারমধ্যে এজহার নামীয় আসামি রাজিব তালুকদার কে গ্রেফতার করে আদালতে পাঠানো হলে আদালত তাঁর জামিন মঞ্জুর করেন । জামিন মঞ্জুরের পর এক প্রতিক্রিয়ায় রাজিব তালুকদার নিজেকে এঘটনায় নির্দোষ দাবি করে বলেন,আমি প্রতিহিংসার শিকার। শিশু নির্যাতনের সাথে আমার কোন সম্পৃক্ততা নেই।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com