Site icon জগন্নাথপুর টুয়েন্টিফোর

জগন্নাথপুরে চুরির ঘটনায় গ্রেফতার- ৪

ষ্টার রির্পোটার :: জগন্নাথপুর থানা পুলিশ পৃথক অভিযান চালিয়ে চুরির ঘটনায় জড়িত থাকার অভিযোগে ৪ জনকে গ্রেফতার করেছে। রোববার তাদেরকে সুনামগঞ্জ আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

থানা পুলিশ জানায়, পৌরএলাকার ইসাকপুর গ্রামের মশাহিদ খানের মালিকানাধীন একটি মোটর সাইকেল (হিরো গ্রামা) বৃহস্পতিবার রাতে তার নিজ বাড়ি থেকে চুরি হয়। এ বিষয়ে মশাহিদ খান থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। এরই প্রেক্ষিতে শনিবার জগন্নাথপুর থানার এস,আই মিজানুর রহমানের নেতৃত্বে একদল পুলিশ ওই গ্রামের অভিযান চালিয়ে চুরির ঘটনায় জড়িত থাকার অভিযোগে ইসহাকপুর গ্রামের মৃত সমই খাঁর পুত্র জিয়াউর খাঁ (৩০) ও একই এলাকার দূর্গাপুর গ্রামের মদরিছ আলীর পুত্র ওসমান গণি (৩০) কে গ্রেফতার করে। এদিকে একই রাতে থানার এস, আই আবদুল কাদিরের নেতৃত্বে একদল পুলিশ গরু চুরির অভিযোগে সিলেটের লালাবাজার এলাকা থেকে বালাগঞ্জ থানার জামালপুর গ্রামের সমুজ আলীর পুত্র মোবাশ্বির আলী (৫০) ও দক্ষিন সুরমা থানার হিলু রাজিবাড়ি গ্রামের খুশিদ আলীর পুত্র শফিক মিয়া (৫২) কে গ্রেফতার করে থানা নিয়ে আসে।

জগন্নাথপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুরছালিন জানান, পুলিশ গোপন সংবাদের ভিত্তিত্বে বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে মোটর সাইকেল চুরি ও গরু চুরির ঘটনায় জড়িত থাকার অভিযোগে ৪ চোরকে গ্রেফতার করে জেল হাজতে পাঠানো হয়। চুরি যাওয়া মোটর সাইকেল উদ্ধারে আমাদের অভিযান অব্যাহত রয়েছে।

Exit mobile version