Site icon জগন্নাথপুর টুয়েন্টিফোর

জগন্নাথপুরে ছাত্রলীগের একপক্ষের মিছিলে অপরপক্ষের ঢিল

স্টাফ রিপোর্টার :: সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার কলকলিয়া ইউনিয়ন ছাত্রলীগের পরিচিতি সভার মিছিলে প্রতিপক্ষ ছাত্রলীগের নেতাকর্মীরা ঢিল ছুঁড়েছে। এতে ছাত্রলীগের কয়েকজন নেতাকর্মী আহত হন।
শুক্রবার বিকেলে কলকলিয়া বাজারে এঘটনা ঘটে। প্রত্যক্ষর্দশীরা জানান, সম্প্রতি ছাত্রলীগের কলকলিয়া ইউনিয়ন শাখার নতুন কমিটি গঠন করা হয়। এতে লায়েক আহমদ কে সভাপতি রাজশেখর কে সাধারণ সম্পাদক করে নতুন কমিটি গঠন করা হয়। নতুন কমিটি কলকলিয়া বাজার পরিচিতি সভা ও মিছিলের আয়োজন করে। মিছিলকারীরা বাজারে প্রবেশকালে কলকলিয়া বাজার পয়েন্টের একটি ভবনের ছাদ থেকে ছাত্রলীগের পদবঞ্চিত জাফর ইকবালসহ কয়েকজন নেতা ঢিল ছুঁড়ে। এতে ইউনিয়ন ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক কল্যাণ কান্তি দেসহ কয়েকজন আহত হন। তাদের মধ্যে কল্যাণ কান্তি দেব কে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হয়েছে। ওই মিছিলে ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ফখরুল হোসেনও ছিলেন।
ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি লায়েক মিয়া জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে বলেন, ছাত্রলীগ নামধারী জাফর ইকবালের নেতৃত্বে কয়েকজন আমাদের মিছিলে ছাদের ওপর থেকে ঢিল ছুঁড়ে । এতে আমাদের কয়েকজন নেতাকর্মী আহত হন। আমরা হামলাকারীদের বিরুদ্ধে আইনানুগ পদক্ষেপ নিব।
জগন্নাথপুর উপজেলা ছাত্রলীগ সভাপতি সাফরোজ ইসলাম জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে বলেন, ছাত্রলীগের শান্তিপূর্ন মিছিলে একদল সন্ত্রাসী হামলা করেছে। তিনি এ ঘটনার তীব্র প্রতিবাদ জানিয়ে বলেন, তাদের বিরুদ্ধে আইনানুগত নেয়ার জন্য স্থানীয় প্রশাসনের প্রতি আহবান জানাচ্ছি।
জগন্নাথপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি হারুণ রশিদ চৌধুরী জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে জানান, পুলিশ ঘটনাস্থলে গিয়ে ঢিলছুঁড়া ছাত্রলীগ নেতাদের পায়নি। বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে।

Exit mobile version