Site icon জগন্নাথপুর টুয়েন্টিফোর

জগন্নাথপুরে জঙ্গি ও সন্ত্রাসবাদ প্রতিরোধে মানববন্ধন

স্টাফ রিপোর্টার::
জগন্নাথপুরে জঙ্গি সন্ত্রাস ও উগ্রবাদ বিরোধী মানববন্ধন করেছে মাদীনাতুল উলূম হবিবপুর হাফিজিয়া মাদরাসার শিক্ষক ও শিক্ষার্থীরা। গতকাল জগন্নাথপুর পৌর পয়েন্টে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। ঘন্টা ব্যাপী মানববন্ধন চলাকালে বক্তব্য রাখেন, মাদরাসার মুহতামিম মাওলানা নূরুদ্দিন আহমদ, মাওলানা আবুল হাসান, মাওলানা মুজ্জাম্মিল হক, মাওলানা মাহফুজুল আলম, মাওলানা উমর ফারুক, মাওলানা তাজুল ইসলাম, মাওলানা হাম্মাদ আহমদ, মাস্টার সৈয়দ জাহাঙ্গীর আহমদ, বিশিষ্ট আলেম মাওলানা সৈয়দ মুনসিফ আলী, মাওলানা সৈয়দ শাহিদ আহমদ প্রমুখ।

মানববন্ধনে গুলশান, শোলাকিয়া সহ সাম্প্রতিক কালের সকল জঙ্গি হামলার তীব্র নিন্দা জানিয়ে বক্তারা বলেন, একদল বিপথগামী কলেজ ও ভার্সিটির ছাত্রদের দ্বারা জ্িঙ্গ কর্মকান্ড দেশের ভাবমূর্তি ও ইসলাম ধর্মকে হেয় প্রতিপন্ন করে মুসলিম জাতিকে কলঙ্কিত করার অপচেষ্ট চালাচ্ছে।

বক্তারা বলেন, জঙ্গিবাদ ও সন্ত্রাসের সাথে শান্তির ধর্ম ইসলামের কোন সম্পর্ক নেই। ইসলাম কখনও জঙ্গিবাদ ও মানুষকে হত্যা কে সমর্থন করে না। বক্তরা প্রিয় মাতৃভূমি বাংলাদেশের ভাবমূর্তি বিশ্বের কাছে সমুন্নত রাখতে এবং শান্তির ধর্ম ইসলামের সুমহান আদর্শ বিশ্ববাসীর সামনে উপস্থাপন করতে জঙ্গিবাদ ও সন্ত্রাস নির্মূলে সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহবান জানান। পরে বিশেষ মোনাজাতের মাধ্যমে মানববন্ধন কর্মসূচির সমাপ্তি ঘোষনা করা হয়।

Exit mobile version