1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জগন্নাথপুরে জে.এস.সি-জে.ডি.সি পরীক্ষার প্রথমে দিনে ১৪৫ জন শিক্ষার্থী অনুপস্থিত - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০২:০৪ অপরাহ্ন

জগন্নাথপুরে জে.এস.সি-জে.ডি.সি পরীক্ষার প্রথমে দিনে ১৪৫ জন শিক্ষার্থী অনুপস্থিত

  • Update Time : বৃহস্পতিবার, ১ নভেম্বর, ২০১৮
  • ৪৫২ Time View

স্টাফ রিপোর্টার::
সুনামগঞ্জের জগন্নাথপুরে জে.এস.সি ও জে.ডিসি পরীক্ষায় প্রথম দিনে আজ বৃহস্পতিবার ১শত ৪৫জন শিক্ষার্থী অনুপস্থিত ছিল। এরমধ্যে জি.এস.সি পরীক্ষায় ৯৯ জন ও জে.ডি.সি পরীক্ষায় ৪৬জন শিক্ষার্থী পরীক্ষায় অংশ নেয়নি।
স্থানীয় উপজেরা মাধ্যমিক শিক্ষা কার্যালয় সুত্র জানায়, এবারের জে.এস.সি পরীক্ষায় উপজেলার ৩০টি শিক্ষা প্রতিষ্ঠান থেকে ৪টি পরীক্ষা কেন্দ্রে ২ হাজার ৯শত ৬জন শিক্ষার্থী অংশ নেয়। এর মধ্যে ছাত্র সংখ্যা ১ হাজার ১শত ৪৫জন ও ছাত্রী সংখ্যা ১ হাজার ৭শত ৬২ জন। তারমধ্যে পরীক্ষার প্রথম দিনে অনুপস্থিত ছাত্র ছিল ৫৪ ও ছাত্রী ৪৫ জন। মোট ৯৯জন শিক্ষার্থী। আর জে.ডি.সি পরীক্ষায় উপজেলার ১৮টি মাদ্রাসা প্রতিষ্ঠান থেকে দুইটি পরীক্ষা কেন্দ্রে ১ হাজার ৩৫ জন শিক্ষার্থী অংশ নেন। এর মধ্যে প্রথম দিনের পরীক্ষায় অংশ নেয়নি ৩২ জন ছাত্র এবং ১৪ জন ছাত্রী। মোট অনুপস্থিত ছিল ৪৬ জন শিক্ষার্থী।
জগন্নাথপুর উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মুখলেছুর রহমান জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে বলেন, প্রথম দিনে ১শত ৪৬ জন শিক্ষার্থীর অনুপস্থিত হওয়ায় আমরা উদ্বিগ্ন। তবে কেন এতো শিক্ষার্থী পরীক্ষায় অংশ নেয়নি তার কারন এখনও জানা যায়নি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com