Site icon জগন্নাথপুর টুয়েন্টিফোর

জগন্নাথপুরে টানা ১৫ ঘন্টা বিদ্যুৎহীন, আগামী তিনদিন থাকবে বিদ্যুৎ বিভ্রাট

স্টাফ রিপোর্টার::
সুনামগঞ্জের জগন্নাথপুরে অস্বাভাবিকভাবে বিদ্যুৎ বিভ্রাট চলছে। গত কয়েকদিন ধরে ঘন্টার পর ঘন্টা বিদ্যুতের সরবরাহ বন্ধ থাকে।
গত বৃহস্পতিবার রাত ১২ থেকে শুক্রবার বিকেল ৩টা পর্যন্ত টানা ১৫ ঘন্টা বিদ্যুৎ সংযোগ বন্ধ ছিল। তিনটার পর বিদ্যুতের দেখা মিললেও এরপর থেকে ৩ থেকে ৪ বার আসা যাওয়ার পালায় ব্যস্ত।
ভুক্তভোগি এলাকাবাসী জানান, গত কয়েকদিন ধরে অবিশ্বাস্যভাবে বিদ্যুতের লোড-শেডিং চলছে এ উপলজেলায়। বিদ্যুতের অসহনীয় যন্ত্রনায় অতিষ্ঠ হয়ে উঠেছেন উপজেলাবাসী। সামান্য বৃষ্টি হলেও চলে যায় বিদ্যুৎ। এরমধ্যে একুট ঝড় হলে আর বিদ্যুৎ পাওয়া যায়নি একদিনের মধ্যে।
জগন্নাথপুর পৌরশহরের ইকড়ছই আবাসিক

এলাকার বাসিন্দা মুজিবুর রহমান বলেন জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে

বলেন, বিদ্যুতের যন্ত্রনায় অতিষ্ঠ আমরা। গত বৃহস্পতিবার রাত ১২ টা থেকে পরদিন বিকাল ৩ থেকে সাড়ে ৩টা পর্যন্ত বিদ্যুতের দেখা পাওয়া যায়নি। ঘন ঘন বিদ্যুতের ভেলকিবাজিতে অসহ্য যন্ত্রনা পোহাচ্ছি আমরা।

জগন্নাথপুর উপজেলা বিদ্যুৎ আবাসিক প্রকৌশলী আজিজুল ইসলাম আজাদ জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে বলেন, বৃষ্টি এলেই সিলেটের বড়ইকান্দি নামকস্থানে বিদ্যুতের সাবষ্টেশনের ব্রেকারে পানি জমে বিদ্যুৎ সংযোগ বন্ধ হয়ে যায়। বৃষ্টি হলেওই এরকম সমস্যা থাকবে আজ থেকে আগামী ৩দিন পর্যন্ত। এই সমস্যা দূরকরণে কাজ চলছে। এটি সমাধান হলে কমে যাবে বিদ্যুৎ বিভ্রাট হবে না বলে তিনি জানিয়েছেন।

Exit mobile version