Site icon জগন্নাথপুর টুয়েন্টিফোর

জগন্নাথপুরে তিন দিনে পাঁচ রক্তক্ষয়ী সংঘর্ষ আহত দেড় শতাধিক মামলা এক জনমনে আতংক

স্টাফ রিপোর্টার:: জগন্নাথপুরে হঠাৎ করে সংঘর্ষের ঘটনা বৃদ্ধি পাওয়ায় জনমনে আতংক দেখা দিয়েছে। গত ৩ দিনে এ উপজেলায় ৫টি রক্তক্ষয়ি সংঘর্ষের ঘটনা ঘটেছে।
পুলিশ ও এলাকাবাসী সূত্র জানায়, গত ৬ জুলাই পৌর এলাকায় রথযাত্রাকে কেন্দ্র করে হিন্দু সম্প্রাদায়ের দু’পক্ষের মধ্যে নজিরবিহীন সংঘর্ষের ঘটনা ঘটে। এতে থানার ওসি মোঃ মুরসালিন সহ আহত হন ১০জন। এ ঘটনায় পুলিশ বাদী হয়ে ৭জনের নাম উল্লেখ করে অজ্ঞাতনামা ১২০জন কে আসামী করে পুলিশ অ্যাসল্ট মামলা দায়ের করে। গত ৭ জুলাই রানীগঞ্জ ইউনিয়নে কুবাজপুর গ্রামে সরকারী চাল বিতরন কে কেন্দ্র করে দুই পক্ষের মধ্যে এর রক্তক্ষয়ী সংর্ঘের ঘটনা ঘটে। এতে ৫০ জন আহত হন। এ ঘটনায় থানায় এখনো কোন মামলা হয়নি। একই দিয়ে পাইলগাঁও ইউনিয়নের গোতগাঁও গ্রামে আব্দুল খালিছ ও আব্দুস ছুবহানের লোকজনের মধ্যে ঈদের জামাতের সময় নির্ধারন কে কেন্দ্র করে সংঘর্ষ সংঘঠিত হয়। এতে ৫০ জন আহত হন। এ ব্যাপারে থানায় কোন মামলা হয়নি। ৮ জুলাই কলকলিয়া ইউনিয়নে কান্দারগাঁও নোয়াগাঁও গ্রামের আকলুল মিয়া ও ছফরুল ইসলামের লোকজনের মধ্যে দুই শিশুর ঝগড়াকে কেন্দ্র করে সংঘর্ষের ঘটনা ঘটে। এতে ২৫ জন আহত হন। একই দিনে চিলাউড়া হলদিপুর ইউনিয়নে বাউধর গ্রামে প্রতিপক্ষের হামলায় মহিলাসহ ৪জন আহত হন।
জগন্নাথপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মোঃ মুরসালিন জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম কে বলেন, তিন দিনে ৫টি সংঘর্ষের ঘটনা ঘটেছে। পুলিশ প্রতিটি ঘটনাস্থল পরির্দশন করেছে। মামলা হয়েছে এ পর্যন্ত একটি। কয়েকটি ঘটনায় মামলার প্রস্তুতি চলছে। বর্তমানে এসব সংঘর্ষস্থলে পরিস্থিতি স্বাভাবিক রয়েছে।

Exit mobile version