Site icon জগন্নাথপুর টুয়েন্টিফোর

জগন্নাথপুরে দণ্ডপ্রাপ্ত আসামীসহ গ্রেপ্তার-২, বস্তাভর্তি সিমকার্ড জব্দ

স্টাফ রিপোর্টার :
সুনামগঞ্জের জগন্নাথপুর যৌতুক মামলার সাজাপ্রাপ্ত পলাতক আসামীসহ দুই ব্যক্তিকে গ্রেপ্তার করা হয়েছে।শনিবার তাদেরকে সুনামগঞ্জ কারাগারে পাঠানো হয়েছে।
থানা পুলিশ জানায়, শুক্রবার রাতে জগন্নাথপুর থানা পুলিশ গোপন সংবাদের হবিগঞ্জ আদালতে দায়েরকৃত একটি যৌতুক মামলার ৪ বছরের সাজাপ্রাপ্ত পলাতক আসামী জগন্নাথপুর উপজেলার আশারকান্দি ইউনিয়নের চরা গ্রামের মৃত মনির উদ্দিনের সেলিম উদ্দিন (৫৫) তার গ্রাম থেকে গ্রেপ্তার করা হয়। ওই রাতে পুলিশের পৃথক অভিযানে গোতগাঁও গ্রামের মছলম আলীর ছেলে আবুল হোসেন অলিকে গ্রেপ্তার করা হয়।
এদিকে পৌরশহরের হবিবনগর এলাকায় একটি ডোবা থেকে বস্তাভর্তি সিমকার্ডসহ বিভিন্ন ইলেকট্রনিক যন্ত্রাংশ স্থানীয় দেখতে পেয়ে থানা পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থল থেকে বস্তাবর্তী সিমকার্ডসহ বিভিন্ন মালামাল উদ্ধার করে থানায় নিয়ে আসে। ওই বস্তার মালামালের সঙ্গে একটি দলিল পাওয়া গেছে। দলিল গ্রহিতার নাম রানা খাতুন। তিনি তিলক গ্রামের বাসিন্দা বলে দলিলের লেখা পাওয়া যায়।
জগন্নাথপুর থানার ওসি হারুনুর রশিদ চৌধুরী জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে বলেন, গ্রেফতারকৃতদের জেল হাজতে পাঠানো হয়েছে। উদ্ধারকৃত মালামাল পুলিশ হেফাজতে রয়েছে।

Exit mobile version