Site icon জগন্নাথপুর টুয়েন্টিফোর

জগন্নাথপুরে নৈশপ্রহরী হিরনের খুনী ইছাক থানায় হাজির হয়ে স্বীকারোক্তি দিল

স্টাফ রিপোর্টার:: জগন্নাথপুরে মায়া ফুড এন্ড ফিসারিজের নৈশপ্রহরী চাঞ্চল্যকর হিরন মিয়া হত্যার রহস্য উন্মোচিত হয়েছে। বুধবার রাতে জগন্নাথপুর থানায় হাজির হয়ে হত্যার ঘটনা স্বীকার করে পলাতক নৈশপ্রহরী ইছাক মিয়া নিজে হত্যাকান্ডের সাথে সম্পৃক্ত থাকার কথা স্বীকার করে জগন্নাথপুর থানা পুলিশ ও সাংবাদিকদের জানায়, ঘটনার দিন মায়া ফুড এন্ড ফিসারিজে দায়িত্ব পালনকালে রাতে অপর নৈশপ্রহরী হিরন মিয়ার সাথে তার কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে দুজন সংঘর্ষে জড়িয়ে পড়েন। এসময় বাঁশের আঘাতে হিরন মিয়া রক্তাক্ত হয়ে মাটিতে লুটিয়ে পড়লে সে পালিয়ে যায়। পরে জানতে পারেন হিরন মিয়া মারা গেছে। ঘটনার পর থেকে তিনি নানা অনুশচনায় ভোগছিলেন। তাই থানায় এসে হত্যার দায় স্বীকার করেন। উল্লেখ্য গত শনিবার মায়া ফুড এন্ড ফিসারিজে নৈশ প্রহরী হিরন মিয়ার রক্তাক্ত লাশ উদ্ধার করে পুলিশ।
এ ঘটনায় অজ্ঞাতনামা ব্যক্তিদের আসামি করে নিহতের বড় ভাই আনা মিয়া বাদি হয়ে জগন্নাথপুর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। মামলা নং ০৬-তারিখ-১০-১২-১৬ নিহত হিরন মিয়া পৌর এলাকার কেশবপুর গ্রামের মৃত হুশমত আলীর পুত্র। হত্যাকান্ডের পর থেকে পাটলী ইউনিয়নের সাতহাল গ্রামের বাসিন্দা মৃত সিরাজ মিয়ার পুত্র ইছাক মিয়া পালিয়ে যায়। পুলিশ সন্দেহজনক দুজনকে গ্রেফতার করে। ইছাক মিয়া গতরাতে জগন্নাথপুর থানায় এসে হত্যার দায় স্বীকার করে।
জগন্নাথপুর থানার অফিসার ইনচার্জ মোঃ মুরসালিন জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে জানান, নৈশপ্রহরী হিরন মিয়া খুনের ঘটনায় পলাতক থাকা ইছাক মিয়া থানায় এসে হত্যার সাথে নিজের সম্পৃক্ত থাকার কথা স্বীকার করে স্বীক্তারোক্তি দেয় । আমরা তাকে ১৬৪ধারার জবানবন্ধি রেকর্ডের জন্য সুনামগঞ্জ পাঠিয়েছি। তিনি বলেন, ইছাকের আত্মসমর্পনের মধ্যে দিয়ে নৈশপ্রহরী হিরন মিয়া খুনের ঘটনা উন্মোচিত হল।

Exit mobile version