1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জগন্নাথপুরে পরিকল্পনামন্ত্রী-সারা দেশে বৈপ্লবিক উন্নয়ন কর্মযজ্ঞ চলছে - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৫:২০ অপরাহ্ন

জগন্নাথপুরে পরিকল্পনামন্ত্রী-সারা দেশে বৈপ্লবিক উন্নয়ন কর্মযজ্ঞ চলছে

  • Update Time : শুক্রবার, ৭ জুন, ২০১৯
  • ৬৭৭ Time View

পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান বলেছেন, শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশে বদলে যাচ্ছে। সারা দেশে বৈপ্লবিক উন্নয়ন কর্মযজ্ঞ চলছে। বিশ্বের সাথে তাল মিলিয়ে বাংলাদেশ এখন মাথা উঁচু করে দাঁড়িয়েছে। বড় বড় উন্নয়ন প্রকল্প বাস্তবায়নের মাধ্যমে দেশকে উন্নয়নের চুড়ান্ত শিখরে নিয়ে যাওয়ার কাজ চলছে। মন্ত্রী বলেন, সড়ক মহাসড়কের উন্নয়নে মহাপরিকল্পনা নিয়ে সরকার কাজ করছে। হাওর এলাকার যোগাযোগ ব্যবস্থা উন্নয়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনার আন্তরিকতার অভাব নেই। রাজধানীর মতো দেশের প্রতিটি শহরে যানজট নিরসনে উড়াল সেতু নির্মাণ করা হবে। তিনি বলেন, উন্নয়নের মহাসড়কে দেশ এগিয়ে চলছে। আগামী বছরে সুনামগঞ্জ- আউশকান্দি ঢাকা মহাসড়কে সরাসরি যাত্রীবাহী যানচলাচল শুরু করবে। রানীগঞ্জ সেতুর কাজ যথাসময়েই শেষ হবে। তিনি বলেন, জগন্নাথপুর ও দক্ষিণ সুনামগঞ্জে বিশুদ্ধ পানি ব্যবহারের জন্য টিউবওয়েল স্থাপনের জন্য এক কোটি টাকা বরাদ্দ দেওয়া হয়েছে। পর্যাক্রমে সব ধরনের উন্নয়ন কাজ করা হবে বলে তিনি জানিয়েছেন।
আজ শুক্রবার বিকেলে সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলা আওয়ামীলীগ, অঙ্গ ও সহযোগি সংগঠনের উদ্যোগে দলীয় কার্যালয়ে ঈদ পূর্নমিলণীও ঐতিহাসিক ৬ দফা দিবস উপলক্ষে আয়োজিত সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা কথা বলেন।
জগন্নাথপুর উপজেলা আওয়ামীলীগ সভাপতি আকমল হোসেনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রেজাউল করিম রিজু’র পরিচালনায় এতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের সহসভাপতি সিদ্দিক আহমদ। অন্যদের মধ্যে বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগ নেতা সাবেক ইউপি চেয়ারম্যান সিরাজুল ইসলাম, সিলেট জেলা আওয়ামীলীগ নেতা এডভোকেট সৈয়দ শামিম আহমদ, উপজেলা আওয়ামীলীগের সহসভাপতি ইউপি চেয়ারম্যান সিরাজুল হক, আব্দুল মালিক, আব্দুল কাইয়ুম মশাহিদ. জগন্নাথপুর পৌরসভার সাবেক চেয়ারম্যান মিজানুর রশিদ ভূঁইয়া, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক বদরুল ইসলাম, জয়দ্বীপ সুত্রধর বীরেন্দ্র,প্রচার সম্পাদক হাজী আব্দুল জব্বার, সহ প্রচার সম্পাদক ফিরোজ আলী, পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হাজী ইকবাল হোসেন ভূঁইয়া, উপজেলা যুবলীগ সভাপতি কামাল উদ্দিন, উপজেলা ছাত্রলীগ সভাপতি সাফফোজ ইসলাম প্রমুখ। পরে মন্ত্রী জগন্নাথপুরের কুশিয়ারা নদীর ওপর নির্মানাধীন রানীগঞ্জ সেতুর নির্মান কাজ পরির্দশন করেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com