1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জগন্নাথপুরে পৌর যুবলীগের কমিটি থেকে দুই যুগ্ম আহবায়কসহ ২৫ নেতাকর্মীর পদত্যাগ - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৫:০৮ পূর্বাহ্ন

জগন্নাথপুরে পৌর যুবলীগের কমিটি থেকে দুই যুগ্ম আহবায়কসহ ২৫ নেতাকর্মীর পদত্যাগ

  • Update Time : শনিবার, ২৩ মার্চ, ২০১৯
  • ৪৫৫ Time View

স্টাফ রিপোর্টার:: সুনামগঞ্জের জগন্নাথপুরে ঘোষিত পৌর যুবলীগের কমিটি প্রত্যাখ্যান করে ২৫ জন নেতাকর্মী পদত্যাগ করেছে।
শনিবার বিকেলে স্থানীয় গণমাধ্যমে কর্মীদের নিকট যুবলীগের ২৫ জন নেতাকর্মীর সাক্ষরিত একটি পদত্যাগ পত্র পাঠানো হয়। পদত্যাগপত্রে পদত্যাগকারীরা উল্লেখ করেন, বঙ্গবন্ধুর আর্দশের তৃর্নমূল নেতাকর্মীদের বাদ দিয়ে, কালো টাকার বিনিয়মে, মাদকাসক্ত, অপরিচিত ও অরাজনৈতিক ব্যক্তিদের দিয়ে অনিয়ম ও দূর্নীতির কারসাজি করে পকেট কমিটি গঠন করায় এ কমিটি প্রত্যাখান করে আমরা স্ব স্ব পদ থেকে পদত্যাগ ঘোষনা করছি।
পদত্যাগকারীরা হলেন, সিনিয়ন যুগ্ম আহবায়ক সিদ্দিকুর রহমান, যুগ্ম সম্পাদক রফিকুল ইসলাম, সদস্য সৈয়দ জিতু মিয়া, আবুল কালাম আকন, আবুল ফজল, রাসেল আহমদ, সোহেল আহমদ (১),আব্দুল কাদির, শিকুল মিয়া, সুমন মিয়া (১), সুমন মিয়া (২), খলিলুর রহমান, আজাদ মাহমুদ, আমিনুল ইসলাম ভুঁইয়া, সোহেল আহমদ (২), শামিম আহমদ ইসহাক, বিশ্ব বৈদ্য, সুজিত দেব, তুফাজ্জল হক সুমন, গোবিন্দ দেব, রাজিব চৌধুরী বাবু, রজত গোপ, এমদাদ মিয়া, আক্তার হোসেন ও কবির মিয়া।
গত বৃহস্পতিবার জগন্নাথপুর উপজেলা যুবলীগ সভাপতি কামাল উদ্দিন এ সাধারণ সম্পাদক আবুল হোসন লালনের যৌথ সাক্ষরিত আকমল হোসেন ভুঁইয়াকে আহবায়ক, সিদ্দিকুর রহমানকে সিনিয়র যুগ্ম আহবায়ক ও রফিকুল ইসলামকে যুগ্ম আহবায়ক করে ৪১ সদস্য বিশিষ্ট পৌর যুবলীগের নতুন আহবায়ক কমিটি গঠন ঘোষনা করা হয়। এ কমিটি প্রত্যাখান করে শুক্রবার পৌর যুবলীগের অধিকাংশ নেতাকর্মী পৌরশহরে ঝাড়– মিছিল করেছে।
ঘোষিত কমিটির আরেক সিনিয়র যুগ্ম আহবায় সিদ্দিকুর রহমান জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে বলেন, মুজিব আর্দশের ত্যাগি নেতাকর্মীদের বাদ দিয়ে মোটা অংকের টাকার বিনিময়ে অরাজনৈতিক, অপরিচিত, মাদাকসক্ত ব্যক্তিদের দিয়ে অনিয়ম ও দুর্নীতর কারসাজিতে পকেট কমিটি কমিটি দেওয়া হয়েছে। গঠনতন্ত্র বিরোধী এ কমিটির থেকে ২৫ জন লিখিতভাবে পদত্যাগ করেছেন। আরও ৪ থেকে ৫ জন পদত্যাগ করবে। আমরা নিয়মতান্ত্রিকভাবে পরিবর্তী কর্মসুচী ঘোষনা করবো।
জগন্নাথপুর উপজেলা যুবলীগ সভাপতি কামাল উদ্দিন ও সাধারণ সম্পাদক আবুল হোসেন লালন জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে বলেন,পদত্যাগের বিষয়টি আমাদের জানা নেই। এ বিষয়ে লিখিত কোন পদত্যাগ পত্র আমরা পাইনি। কমিটি গঠনতন্ত্র অনুয়ায়ীই ঘোষনা করা হয়েছে তিনি তারা জানিয়েছেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com