1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জগন্নাথপুরে প্রকাশ্য দিবালোকে গ্রামীণ ফোনের ৫ লাখ টাকা ছিনতাই, জনতার ধাওয়ায় বাইকসহ আটক ১ - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৯:৩১ অপরাহ্ন

জগন্নাথপুরে প্রকাশ্য দিবালোকে গ্রামীণ ফোনের ৫ লাখ টাকা ছিনতাই, জনতার ধাওয়ায় বাইকসহ আটক ১

  • Update Time : সোমবার, ২৩ সেপ্টেম্বর, ২০১৯
  • ১৫৭৯ Time View

সুনামগঞ্জের জগন্নাথপুরে গ্রামীন ফোনের বিক্রয় প্রতিনিধির নিকট থেকে দিনের বেলায় ছিনকাইকারীরা প্রায় ৫ লাখ টাকা ছিনিয়ে নিয়ে গেলে বলে অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় স্থানীয় লোকজন ধাওয়া করে শেখ আব্দুল খালেক নামে এক ছিনতাইকারী মোটরসাইকেলসহ আটক করে পুলিশে সোর্পদ করেছেন। আজ সোমবার তাকে সুনামগঞ্জ জেল হাজতে পাঠানো হয়েছে।

ছিনতাইকারী সিলেটের শাহপরাণ থানার ধলইপাড়া এলাকার শেখ আব্দুল গণির ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানান,  গতকাল রোববার বিকেল  পাগলা-জগন্নাথপুর-রানীগঞ্জ-আউশকান্দি আঞ্চলিক ( আব্দুল সামাদ আজাদ) মহাসড়কের জগন্নাথপুরের কলিকলিয়া ইউনিয়নের যুগলনগর পয়েন্ট এলাকা থেকে গ্রামীণ ফোনের বিক্রয় প্রতিনিধি  তুহিনুর রহমান তুহিনের নিকট থেকে ৪ লাখ ৯৪ হাজার টাকা ছিনিয়ে নিয়ে যায়। প্রকাশ্য দিবালোকে  দুইটি মোটরসাইকেল যোগে ৪ ছিনতাইকারী মুর্হুতের মধ্যে বিক্রয় প্রতিনিধির নিকট থেকে টাকাভর্তি ব্যাগ ছিনিয়ে নিয়ে পালানোর সময় স্থানীয় লোকজন মোটরসাইকেল তাদেরকে ধাওয়া করে। এক পর্যায়ে ছাতকের সিংছাপইড় এলাকায় ছিনতাইকারী খালেদকে মোটরসাইকেলসহ আটক করে। পরে তাকে বাইকসহ থানা পুলিশে সোর্পদ করা হয়।

জগন্নাথপুর থানার অফিসার ইনচার্জ ওসি ইখতিয়ার উদ্দিন চৌধুরী জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে জানান, ছিনতাইয়ের ঘটনায় মামলার প্রস্তুতি চলছে। এবং ছিনচাইকৃত টাকা উদ্ধারসহ অপর ছিনতাইকারীদের ধরতে পুলিশী অভিযান চলছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com