Site icon জগন্নাথপুর টুয়েন্টিফোর

জগন্নাথপুরে প্রতারণা মামলায় বাপ-ছেলে কারাগারে

আদালত প্রতিবেদক ::

বিদেশ পাঠানোর নামে ৭ লাখ ৬০ হাজার আত্মসাতের অপরাধে প্রতারণা মামলায় জগন্নাথপুরের পিতা-পুত্রকে কারাগারে পাঠিয়েছেন আদালত।

জ্যুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালত সুনামগঞ্জ জগন্নাথপুর জোন রবিবার তাদের জামিন নামঞ্জুর করে কারাগারে প্রেরণের নির্দেশ দেন।

তারা হলেন- জগন্নাথপুর পৌর শহরের শহীদ মিনার এলাকার বাসিন্দা সাবেক পৌর কাউন্সিলর আবু সুফিয়ান জুনু (৫৪) ও তার পুত্র আবু পারভেজ রনি (২৮)।

এজাহার সুত্রে জানা যায়, ফ্রান্স পাঠানোর কথা বলে দিরাই বড় নগদীপুর থানার বর্তমানে জগন্নাথপুরে বসবাসরত নুরুল হকে পুত্র ফয়ছল হাসানের কাছ থেকে বিভিন্ন একাউন্টের মাধ্যমে ৭ লাখ ৬০ হাজার টাকা নেয় জগন্নাথপুরের মৃত মতলিব মিয়ার পুত্র আবু সুফিয়ান জুনু (৫৪) ও তার পুত্র আবু পারভেজ রনি (২৮)। । কিন্তু দীর্ঘদিন অতিবাহিত হলেও তারা ফয়ছল হাসানকে ফ্রান্সে পাঠাতে ব্যার্থ হয়ে পাঠাতে অপারগতা প্রকাশ করে। এর প্রেক্ষিতে বাদীপক্ষ তাদের দেয়া টাকা ফেরত চাইলে আসামীপক্ষ তা দিতে অস্বীকার করে এবং দেখে নেয়ার হুমকী দেয়। তার ফলশ্রুতিতে নুরুল হক আদালতের স্মরনাপন্ন হন।

মামলা নং-১৮, তারিখ: ২৫/০৫/২০১৭ ইং। জিআর ৭৪/১৭ জগন্নাথপুর। আদালত পুলিশের মাধ্যমে তদন্ত করে ঘটনার সত্যতা খুজে পায়। রবিবার তারা আদালতে জামিন নিতে গেলে আদালত তাদের জামিন নামঞ্জুর করে কারাগারে প্রেরণের নির্দেশ দেন।

Exit mobile version