Site icon জগন্নাথপুর টুয়েন্টিফোর

জগন্নাথপুরে প্রিপেইড মিটারের রির্চাজ কার্ড নিতে ঘন্টার পর ঘন্টা ভোগান্তি

স্টাফ রিপোর্টার:: জগন্নাথপুরে বিদ্যুৎ না থাকায় প্রিপেইড মিটারের রির্চাজ কার্ড নিতে আসা লোকজন চরম ভোগান্তির শিকার হন। অসহনীয় গরমের মধ্যে কয়েকঘন্টা অপেক্ষা করেও সেবা পাননি গ্রাহকরা।
রোরবার বিকেল সাড়ে তিনটার দিকে জগন্নাথপুর উপজেলা বিদ্যুৎ আবাসিক প্রকৌশলী কার্যালয় দেখা যায়, কার্যালয়ের ভেতরে বাহিরে শতাধিক গ্রাহকের ভীর।
গ্রাহকরা জানান, বিদ্যুৎ না থাকায় প্রিপেইড মিটারের কার্ড রির্চাজ করতে পারছেন না। দুপুর ১২ টা থেকে অপেক্ষায় রয়েছেন। প্রচন্ড গরমের মধ্যে কয়েক ঘন্টা ধরে অপেক্ষা করেও দেখা মিলছে না বিদ্যুতের। ফলে দুভোর্গে পড়েন গ্রাহকরা। কেউ কেউ ২/৩ ঘন্টা দাড়িয়ে থেকেও বিদ্যুৎ না আসায় ফিরে গেছেন।
প্রিপেইড মিটার রির্চাজ করতে আসা গ্রাহক আশিষ কুমার দেব জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে বলেন. দুপুর ১২ টা থেকে বিকেল ৩ টা পর্যন্ত অপেক্ষায় করেও বিদ্যুৎ না আসায় প্রিপেইড মিটারের কার্ড রির্চাজ করাতে পারিনি।
তিনি জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে বলেন, ঈদের জন্য বিদ্যুৎ অফিস বন্ধ হয়ে যেতে পারে এ কারনে গ্রাহকদের ভীর বেশি। গ্রাহকদের দুভোর্গ লাঘবে জেনারেটরের ব্যবস্থা গ্রহনের জন্য বিদ্যুৎ কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করেন তিনি।
স্থানীয় বিদ্যুৎ আবাসিক প্রধান প্রকৌশলী আবুল কালাম আজাদ জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে বলেন, জগন্নাথপুর-সিলেটে সংযোগ লাইনে বিদ্যুতের ৩৩ হাজার কেভিতে ক্রুটি দেয়া দেওয়া বিদ্যুৎ সংয়োগ বন্ধ ছিল। গ্রাহক সেবায় আমাদের প্রচেষ্ঠা অব্যাহত আছে।

Exit mobile version