Site icon জগন্নাথপুর টুয়েন্টিফোর

জগন্নাথপুরে ফ্রি মেডিকেল ক্যাম্প ও উঠান বৈঠক অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার-
সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার কলকলিয়া ইউনিয়নের খাশিলা গ্রামে উপজেলা প্রশাসন ও স্বাস্থ্য বিভাগের আয়োজনে গতকাল বৃহস্পতিবার ফ্রি মেডিকেল ক্যাম্প ও তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রকল্পের উঠান বৈঠক অনুষ্ঠিত হয়। সুনামগঞ্জের জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল আহাদ মেডিকেল ক্যাম্পের উদ্বোধন করেন।
জগন্নাথপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহ্ফুজুল আলম মাসুম এর সভাপতিত্বে এ উপলক্ষে আয়োজিত সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন সুনামগঞ্জের জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল আহাদ, বিশেষ অতিথির বক্তব্য দেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মধু সুধন ধর, কলকলিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল হাশিম, উপজেলা কৃষি কর্মকর্তা শওকত ওসমান মজুমদার, শিক্ষা কর্মকর্তা জয়নাল আবেদীন,মেডিকেল অফিসার ডাক্তার শারমিন আরা আশা,তথ্য আপা প্রকল্পের সমন্বয়ক লুফিয়া জান্নাত, স্হানীয় ইউপি সদস্য অর্জুন দাশ প্রমুখ
উপজেলা স্বাস্হ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মধু সুধন ধর বলেন,উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের বিশেষজ্ঞ চিকিৎসকদের তত্বাবধানে দরিদ্র ও সুবিধা বঞ্চিতরোগীকে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান করা হয়। এছাড়াও তথ্য ও যোগাযোগ প্রযুক্তি অধিদপ্তরের ডিজিটাল সেবা সমূহের বিষয়ে উঠান বৈঠক অনুষ্ঠিত হয়।

Exit mobile version