Site icon জগন্নাথপুর টুয়েন্টিফোর

জগন্নাথপুরে বঙ্গবন্ধুর ঐতিহাসিক ৭ই মার্চের ভাষণ শিক্ষার্থীদের কন্ঠে

ষ্টাফ রিপোর্টার:: ১৫ই আগষ্ট জাতীয় শোক দিবস উপলক্ষে জগন্নাথপুর উপজেলা প্রশাসনের উদ্যােগে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের অংশ গ্রহণে ব্যতিক্রমী আয়োজন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কালজয়ী ঐতিহাসিক ৭ই মার্চের ভাষণ প্রতিয়োগিতা অনুষ্ঠিত হয়েছে।
বুধবার সকাল সাড়ে ৯টায় উপজেলা সদরের আব্দুস সামাদ আজাদ অডিটরিয়ামে চার গ্রুপে এ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।
(ক) গ্রুপে ১০ জন শিক্ষার্থী অংশ নেয়। এর মধ্যে প্রথম হয়েছে চাঁদবোয়ালিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ৫ম শ্রেণীর ছাত্রী মারুফা জান্নাত প্রমী, ২য় হয়েছে পয়াসপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ৪র্থ শ্রেণীর ছাত্র বিলাওয়াল হোসেইন, ৩য় হয়েছে আব্দুল কাদির সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ৪র্থ শ্রেণীর ছাত্রী তাহিয়া আনজুম।
(খ) গ্রুপে অংশ নেয় ৭ জন। এর মধ্যে ১ম হয়েছে সফাত উল্লাহ উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেণীর ছাত্রী আযহা সুলতানা বৃষ্টি। ২য় হয়েছে নয়াবন্দর দ্বি-মুখী উচ্চ বিদ্যালয় এন্ড কলেজের ৬ষ্ঠ শ্রেণীর ছাত্র রাহিম আহমদ, ৩য় হয়েছে শ্রীরামসী স্কুল এন্ড কলেজের ৮ম শ্রেণীর ছাত্র ইব্রাহীম আলী।
(গ) গ্রুপে অংশ নেয় ৮ জন। ১ম হয়েছে মীরপুর পাবলিক উচ্চ বিদ্যালয়ের ৯ম শ্রেণীর ছাত্র তাসমিম ইসলাম। ২য় হয়েছে সফাত উল্লাহ উচ্চ বিদ্যালয়ের ৯ম শ্রেণীর ছাত্র সুহেদ আলী ও ৩য় হয়েছে সৈয়দপুর পাইলট উচ্চ বিদ্যালয়ের ১০ শ্রেণীর ছাত্র সালেহ আহমেদ নাহিদ।
ও (ঘ) গ্রুপে ১০ জন অংশ নেয়। এর মধ্যে ১ম হয়েছে হলিয়ারপাড়া জামেয়া কাদেরিয়া ফাজিল মাদ্রাসার আলিম ১ম বর্ষের ছাত্র ইজাজুল হক। ২য় হয়েছে ষড়পল্লী স্কুল এন্ড কলেজের একাদশ শ্রেণীর ছাত্রী তহুয়া বেগম ও ৩য় হয়েছে ইকড়ছই সিনিয়র হাফিজিয়া মাদ্রাসার দ্বাদশ শ্রেণীর ছাত্র মহি উদ্দিন। পরে বিজয়ী প্রতিয়োগি শিক্ষার্থীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়েছে।

Exit mobile version