Site icon জগন্নাথপুর টুয়েন্টিফোর

জগন্নাথপুরে বন্ধন ফাউন্ডেশনের উদ্যোগে হত দরিদ্রের মধ্যে আর্থিক সহায়তা প্রদান

জগন্নাথপুর উপজেলার ১ নং কলকলিয়া  ইউনিয়নের কলকলিয়া গ্রামের দুস্থ ও প্রান্তিক ৮০ টি পরিবারকে আর্থিক সহায়তা প্রদান করেছে প্রবাসী সংগঠন বন্ধন ফাউন্ডেশন।
আজ শনিবার  (১৫ ই আগষ্ট)  শনিবার তাদের পক্ষ থেকে হতদরিদ্র অসহায় পরিবারের মধ্যে এই অর্থ বিতরণ করা হয়। এসময় প্রতিটি পরিবারকে নগদ ১ হাজার টাকা করে সহায়তা প্রদান করা হয়েছে।
সারাবিশ্বের মত মরনঘাতী করোনা ভাইরাসের আক্রমনে আর্থিকভাবে ক্ষতিগ্রস্ত হয়েছে বাংলাদেশের হতদরিদ্র  জনগোষ্ঠী ।গরীব ও সাধারণ দিনমজুর যখন ভাইরাসের কারণে উপার্জনহীন হয়ে পড়েছে তখন একই সময়ে অনাকাঙ্ক্ষিত বন্যার কবলে পড়ে বিপর্যস্ত হয়েছে দেশের ভাটি এলাকার  এইসব সাধারণ মানুষের জনজীবন। এই সময়ে বিপন্ন মানবতার কল্যাণে সাহায্যের  হাত বাড়িয়ে দিতে হতদরিদ্রদের পাশে দাঁড়িয়েছে এই ফাউন্ডেশন ।
ফাউন্ডেশনের  একজন উদ্যোক্তা ও  তরুণ  সমাজসেবী বলেন, বিবেকের তাড়নায় দরিদ্র ও পিছিয়ে পড়া মানুষের পাশে দাঁড়ানোর অঙ্গীকার নিয়ে কাজ করার জন্য ছোটবেলার স্কুল সহপাঠী ও বন্ধুদের আন্তরিক সহায়তায় আমরা গড়ে তুলেছি প্রবাসী সংগঠন ‘বন্ধন ফাউন্ডেশন’। স্থানীয় ১৪ জন স্কুল সহপাঠীদের নিয়ে আমাদের এই  ফাউন্ডেশন। সকল সদস্যই বর্তমানে প্রবাসী বলেও জানান তিনি।
প্রসঙ্গত, একতা ,সততা আর মানবতা এই শ্লোগানকে সামনে রেখে বন্ধন ফাউন্ডেশন গঠন করা হয়েছে।
বন্ধন  ফাউন্ডেশনের  সকল সদস্যরা হলেন-
যুক্তরাজ্য প্রবাসী তুহিনূল ইসলাম, আবু সুফিয়ান সুজন, সিপন আবেদীন, সুমন আহমদ, আলী নুর ও রিয়াদ হোসেন রিপু, যুক্তরাষ্ট্র প্রবাসী সাজু মিয়া, ফ্রান্স প্রবাসী
ফরিদ সুলতান ও দুলাল আহমদ,  ইতালি প্রবাসী
হুমায়ূন কবির ও কাওছার আহমেদ, বাহরাইন প্রবাসী
আব্দুল মালিক, সৌদি প্রবাসী  উজ্জ্বল আলম এবং
ইরান প্রবাসী  রুবেল কিবরিয়া।
প্রেস বিজ্ঞপ্তি
Exit mobile version