Site icon জগন্নাথপুর টুয়েন্টিফোর

জগন্নাথপুরে বাঁধের পাশ থেকে মাটি উত্তোলনের অভিযোগে পিআইসির সভাপতি আটক

স্টাফ রিপোর্টার :: জগন্নাথপুরের নলুয়া হাওরের কুরেরপার এলাকায় একটি বেড়িবাঁধের পাশ থেকে মাটি উত্তোলনের অভিযোগে প্রকল্পের ৪৬ নং পিআইসির সভাপতি (প্রকল্প বাস্তবায়ন কমিটি) সুরুজ্জামান কে আটক করা হয়েছে।
শুক্রবার বিকেলে নলুয়া হাওর পরির্দশকালে জগন্নাথপুরের ইউএনও মোহাম্মদ মাসুম বিল্লাহ হাতেনাতে ওই পিআইসির সভাপতিকে আটক করেন।
জগন্নাথপুরের ইউএনও মোহাম্মদ মাসুম বিল্লাহ সন্ধ্যায় জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে জানান, বাঁধের পাশ থেকে মাটি তোলে বেড়িবাঁধের নির্মানের অভিযোগে তাকে আটক করেছি। তিনি জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে বলেন, এধরনের কাজ যেসব পিআইসি করতে তাদের বিরুদ্ধে আইনানুত ব্যবস্থা গ্রহন করা হবে।
পাানি উন্নয়ন বোর্ডের জগন্নাথপুর উপজেলার আঞ্চলিক অফিস প্রধান মোহাম্মদ নাসির উদ্দিন জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে বলেন, ফসলরক্ষা বেড়িবাঁধের সকল পিআইসিদের নির্দেশ দেওয়া হয়েছে নীতিমালা অনুযায়ী বাঁধের ৫০ মিটার দুর থেকে মাটি তুলে বাঁধ নির্মাণ ও সংস্কারের কাজ করার জন্য। কেউ কেউ এ নির্দেশ অমান্য করে বাঁধের পাশ থেকে মাটি তোলে কাজ করছেন বলে অভিযোগ পাওয়া যাচ্ছে। যারা এরকম কাজ করবে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

প্রসঙ্গত, নলুয়া হাওরের কয়েকটি বেড়িবাঁধের পাশ থেকে মাটি উত্তোলন করে বাঁধ নির্মাণ করা হচ্ছে এ সংক্রান্ত একটি প্রতিবেদন জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম পত্রিকায় প্রকাশিত হয়েছে।

Exit mobile version