1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জগন্নাথপুরে বাসের ছাদে বসে আসার পথে গাছের ডালের আঘাত মৃত্যু - জগন্নাথপুর টুয়েন্টিফোর
রবিবার, ১৬ জুন ২০২৪, ০৬:৪৭ পূর্বাহ্ন
শিরোনাম:

জগন্নাথপুরে বাসের ছাদে বসে আসার পথে গাছের ডালের আঘাত মৃত্যু

  • Update Time : বুধবার, ৪ অক্টোবর, ২০২৩
  • ২০৭ Time View

স্টাফ রিপোর্টার::

জগন্নাথপুরে চলন্ত বাসের ছাদে বসে আসার পথে গাছের ডালের আঘাতে এক ফেরিওয়ালার মৃত্যু হয়েছে। গত সোমবার বিকেল ৫টার দিকে জগন্নাথপুর-সিলেট সড়কের বড়কাপন এলাকায় এই ঘটনা ঘটে। ঐ ফেরিওয়ালার নাম মামুন মিয়া (২৫)। তিনি দোয়ারাবাজার উপজেলার বালিউড়া গ্রামের আরশ আলীর ছেলে। মঙ্গলবার ময়নাতদন্তের জন্য লাশ সুনামগঞ্জ মর্গে পাঠানো হয়েছে।
জগন্নাথপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান বলেন, বাসের ছাদে করে বিশ্বনাথ থেকে জগন্নাথপুরের ভবের বাজারে আসার পথে বড়কাপন নামক এলাকায় গাছের একটি ডালের আঘাতে মামুন মিয়ার মৃত্যু হয়েছে। ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।
তিনি আরও বলেন, মামুন মিয়া পেশায় একজন ফেরিওয়ালা। তিনি ভবের বাজারে ভাড়া বাসায় থাকতেন এবং গ্রামে গ্রামে গিয়ে শনপাপড়ি বিক্রি করতেন।
জগন্নাথপুর বাস-মিনিবাস মালিক সমিতির সভাপতি নিজামুল করিম বলেন, বাসের চালক ও সহকারীরা তাকে ছাদে উঠতে নিষেধ করেছিলেন। এরপরও সে তার শনপাপড়ির বক্স নিয়ে ছাদে উঠে বসে। মাথায় গাছের ডালের আঘাত পেলে তাকে দ্রæত হাসপাতালে নেওয়া হয়।
উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভারের দায়িত্বরত চিকিৎসক মির্জা রুবেল আহমদ বলেন, হাসপাতালে নিয়ে আসার আগেই তার মৃত্যু হয়েছে।

শেয়ার করুন

Comments are closed.

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com