1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জগন্নাথপুরে বিদেশ পাঠানোর কথা বলে ৩ লাখ টাকা আত্মসাৎের অভিযোগ - জগন্নাথপুর টুয়েন্টিফোর
সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০২৪, ১২:৩৩ অপরাহ্ন

জগন্নাথপুরে বিদেশ পাঠানোর কথা বলে ৩ লাখ টাকা আত্মসাৎের অভিযোগ

  • Update Time : শুক্রবার, ১৯ মে, ২০২৩
  • ১৩৯ Time View

স্টাফ রিপোর্টার:সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার চিলাউড়া ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের মাঝপাড়া গ্রামের ওয়াজিদ আলীর ছেলে মোঃ রিপন মিয়াকে ইরান দেশে পাঠানোর কথা বলে অভিনব প্রতারণার মাধ্যমে ৩ লাখ টাকা হাতিয়ে নেবার অভিযোগ পাওয়া গেছে।অভিযুক্ত মো: আবুল কাশেম উপজেলার পাইলগাঁও ইউনিয়নের এরালিয়া রসুলপুর গ্রামের মৃত আব্দুল মতিনের ছেলে। এ ঘটনায় ভুক্তভোগী জগন্নাথপুর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগ সূত্রে জানা যায়- গত দুই বছর পূর্বে ইরান দেশে পাঠানোর কথা বলে অভিনব প্রতারণার ফাঁদ পেতে রিপন মিয়াকে ইরান দেশে পাঠানোর প্রতিশ্রুতি দেন আবুল কাশেম। প্রতিশ্রুতি অনুযায়ী রিপন মিয়া প্রথম কিস্তি ৩ লাখ টাকা আবুল কাশেমের হাতে দেবেন। বাদবাকী ২ লাখ টাকা ইরান দেশে পৌঁছে প্রদান করবেন। টাকা লেনদেনের সময় তিনজন স্বাক্ষী সেসময় উপস্থিত ছিলেন। তারা হলেন পূর্ব ভবানীপুর গ্রামের লিটন মিয়া, চিলাউড়া গ্রামের ফারুক মিয়া ও লিলু মিয়া।

অভিযোগে রিপন মিয়া উল্লেখ করেন ৩ লাখ টাকা আত্মসাৎ করার পর বিবাদী আবুল কাশেম আমাকে বলেন চার মাসের মধ্যে তিনি আমাকে ইরান দেশে পৌঁছে দেবেন।
কিন্তু চারমাস অতিবাহিত হবার পরও তিনি আরো কয়েকবার আমার সাথে প্রতিশ্রুতি ভঙ্গ করেন। এভাবে ঘটনার প্রায় দুই বছর
অতিবাহিত হয়ে যায়। গত ১০ মে মঙ্গলবার বিকাল ৪ ঘটিকায় ১ নং স্বাক্ষীকে নিয়ে তার বাড়ীতে গিয়ে আমার টাকা ফেরত চাইলে সে উত্তেজিত হয়ে আমাকে অশ্লীল, অশ্রাব্য ভাষায় গালিগালাজ করে আমার টাকা নাদিয়ে বাড়ী থেকে বের করে দেয়। এবং বলে আর যদি কোনোদিন আমি টাকা চাইতে আসি তাহলে সে আমাকে হত্যা করে লাশ গুম করে ফেলে দিবে। পরে বাধ্য হয়ে আমি আবুল কাশেমের বিরুদ্ধে গত ১২ মে জগন্নাথপুর থানায় একটি অভিযোগ দায়ের করি।

এব্যাপারে একাধিকবার আবুল কাশেমের মোবাইলে যোগাযোগ করা হলে তিনি কল রিসিভ করেননি। সুনামগঞ্জের সহকারী পুলিশ সুপার জগন্নাথপুর সার্কেল এএসপি শুভাশিস ধর বলেন অভিযোগ পেয়েছি।পুলিশ  তদন্ত করে উপযুক্ত ব্যাবস্থা নিবে।

শেয়ার করুন

Comments are closed.

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com