Site icon জগন্নাথপুর টুয়েন্টিফোর

জগন্নাথপুরে বৃষ্টি উপেক্ষা করে ঈদবাজারে ক্রেতাদের ঢল

সুনামগঞ্জের জগন্নাথপুর পৌরশহরে বৃষ্টি উপেক্ষা করে শেষ  ঈদ বাজারে কেনাকাটায় ব্যস্ত ক্রেতারা।
আজ মঙ্গলবার সকাল থেকেই থেমে থেমে বৃষ্টি বয়ে যাচ্ছে। বৃষ্টির বাধাঁ অপেক্ষা করে ঈদ বাজারে মানুষের উপচে পড়া ভীড় পরিলক্ষিত হয়েছে। আজ চাঁদ দেখা গেলে কাল বুধবার পবিত্র ঈদুল ফিতর। ঈদ যখন কড়া নাড়ছেন তখন পুরোদমে ব‌্যস্ত হয়ে উঠেছেন ক্রেতারা।

পৌরশহরের বিভিন্ন মার্কেট ও বিপনী বিতরণ ঘুরে দেখা গেছে, সব ব্যবসা প্রতিষ্টানেই ক্রেতারে ভীড়। শপিংমল থেকে ফুটপাত পর্যন্ত ছিল প্রচন্ড ভিড়।

ক্রেতা ও ব্যবসায়ীরা জানান, আসন্ন ঈদকে সামনে রেখে কাপড় ব্যবসায়ীরা কয়েক কোটি টাকার মালামাল আমদানি করেন। পৌরশহরসহ উপজেলার বিভিন্ন হাট বাজারের মার্কেট, বিপনী বিতরন ও গার্মেন্টে আলোকসজ্জা করা হয়েছে। এবার রোজার শুরু থেকেই ঈদ বাজার জমে উঠে।

জগন্নাথপুর পুরোন বাজারের গার্মেন্টস ব্যবসায়ী পিন্টু গোপ জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে বলেন, এবার ১০ রোজা থেকেই ঈদ বাজার জমে উঠে। শেষ হুর্মুতে বেচাকেনাও ভালো হচ্ছে। ক্রেতারা তাদের পছন্দ অনুযায়ী নতুন জামা কাপড় খুশি হয়েই কিনছেন।
শহরের আলজান্নান মার্কেটের ঝলক ফ্যাশনের মালিক কদ্দুস মিয়া জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম কে জানান, বৃষ্টি অপেক্ষার করে সকাল থেকে ক্রেতারা ভীড় করছেন। বেচাবিক্রিও ভালো। যার যার সাধ্য অনুযায়ী নতুন পোষাক কিনছেন।
জগন্নাথপুর বাজার তদারক কমিটির সাধারন সম্পাদক জাহির উদ্দিন জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে জানান, অন্যান্য বছরের তুলনায় এবার ঈদবাজারে বেচাকেনা অনেক ভালো হচ্ছে। সকাল থেকে গভীর রাত পর্যন্ত ক্রেতারা শপিং করছেন।

Exit mobile version