1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জগন্নাথপুরে মোটরসাইকেল দুর্ঘটনায় নিহত দুই যুবকের জানাজায় শোকাহত মানুষের ঢল - জগন্নাথপুর টুয়েন্টিফোর
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০১:৪১ অপরাহ্ন

জগন্নাথপুরে মোটরসাইকেল দুর্ঘটনায় নিহত দুই যুবকের জানাজায় শোকাহত মানুষের ঢল

  • Update Time : সোমবার, ৯ ডিসেম্বর, ২০১৯
  • ৯৪৩ Time View
সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলায় মোটরসাইকেল দুর্ঘটনায় নিহতের দুই যুবকের  মরদেহ আজ সোমবার ময়না তদন্ত শেষে তাদের পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে।
পুলিশ ও নিহতদের স্বজনরা জানান, জগন্নাথপুর উপজেলার চিলাউড়া হলদিপুর ইউনিয়নের চিলাউড়া আমবাড়ি গ্রামের আব্দুল হকের ছেলে মিনহাজ আালম মুর্শেদ (২১) বাহরাইন থেকে এক মাস আগে দেশে ফিরে বিয়ে করার জন্য। পরিবারের লোকজন তাঁর জন্য পাত্রীর খোঁজ খবর করছিলেন।
গতকাল  তাঁর বাল্যবন্ধু স্থানীয় চিলাউড়া বাজারের মুর্দি দোকানদার চিলাউড়া আটঘর গ্রামের মৃত আব্দুল খালিকের ছেলে শারজান মিয়া (২২)কে নিয়ে মোটরসাইকেল যোগে দুইবন্ধু রানীগঞ্জের উদ্যেশে সদর থেকে রওয়ানা হন। পথিমধ্যে জগন্নাথপুর-রানীগঞ্জ-আউশকান্দি আঞ্চলিক মহাসড়কের গর্ন্ধবপুর নামক স্থানে পৌছামাত্র নিয়ন্ত্রন হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগেই ঘটনাস্থলই দুইবন্ধু নিহত হন। পুলিশ ঘটনাস্থল থেকে তাদের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্ত শেষে আজ পরিবারের লোকজনের নিকট মরদেহ হস্তান্তর হয়। দুইজনকে শেষ বারের মতো দেখতে শতশত নারী পুরুষসহ বিভিন্ন বয়সি মানুষের ভিড় করেন গ্রামের বাড়িতে। আজ  বেলা দুইটার চিলাউড়া শাহী ঈদগাহ মাঠে দুই বন্ধুর জানাজা নামাজ অনুষ্ঠিত শেষে পৃথকভাবে দুইজনকে দুই স্থানে দাফন করা হয়েছে। দিকেই তরুন এই দুই বন্ধুর মৃত্যুতে পুরো জগন্নাথপুরের মানুষ শোকাহত। গ্রামের বাড়িতে চলছে শোকের মাতম।
চিলাউড়া এলাকার সমাজ কর্মী আব্দুল হাসিম ডালিম বলেন, বিয়ে করার জন্য একমাস আগে দেশে ফিরে মুর্শেদ। কনের খোঁজ খবর চলছিল তার। কিন্তু কনের মুখ দেখার আগেই এক মর্মান্তিক ঘটনায় এক সঙ্গে দুই বন্ধু প্রাণ হারিয়েছেন।
স্থানীয় ওয়ার্ডের ইউপি সদস্য বাবুল মাহমুদ জানান, অনাকাংঙ্কিত দুই যুবকের মৃতে্যুর ঘটনায় শোকাচ্ছন্ন এলাকার মানুষ। তাদের জানাজায় কয়েক হাজার মানুষের উপস্থিতি ছিল।
জগন্নাথপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)
ইখতিয়ার উদ্দিন চৌধুরী জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে বলেন, ময়না তদন্ত শেষে মোটরসাইকেল ঘটনায় নিহত দুই যুবকের মরদেহ আমরা তাদের পরিবারের লোকজনের নিকট হস্তান্ত করেছি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com