Site icon জগন্নাথপুর টুয়েন্টিফোর

জগন্নাথপুরে যুবদল নেতা হাফিজের ২১তম মৃত্যু বার্ষিকীতে দোয়া মাহফিল

জাতীয়তাবাদী যুবদল জগন্নাথপুর উপজেলা শাখার অন্যতম সহ-সভাপতি শহীদ হাফিজুর রহমান হাফিজের ২১ তম মৃত্যু বার্ষিকীতে শহীদ হাফিজের মাগফিরাত কামনা করে জাতীয়তাবাদী যুবদল জগন্নাথপুর উপজেলা ও জগন্নাথপুর পৌর শাখার উদ্যােগে আজ সোমবার ১৫ এপ্রিল  জগন্নাথপুর সদর জামে মসজিদে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্টিত হয়েছে।

এতে শহীদ হাফিজের আত্মার মাগফিরাত কামনা করে মহান আল্লাহ রাব্বুল আল আমিনের দরবারে প্রার্থনা করা হয়েছে।এবং গনতন্ত্রের মা দেশনেত্রী বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনা করেছেন।
মিলাদ ও দোয়া পরিচালনা করেন জগন্নাথপুর সদর মসজিদের ঈমাম মাওলানা আজমল হোসেন জামী।
মিলাদ মাহফিলে উপস্থিত ছিলেন জগন্নাথপুর উপজেলা বিএনপির সভাপতি আবু হোরায়রা সাদ মাষ্টার, জগন্নাথপুর উপজেলা যুবদলের যুগ্ম-আহবায়ক ও সুনামগন্জ জেলা যুবদলের সহ-সভাপতি আবুল হাশিম ডালিম, সুনামগন্জ জেলা যুবদলের সদস্য ও জগন্নাথপুর পৌর যুবদল নেতা শামিম আহমদ, সুনামগন্জ জেলা সেচ্ছাসেবক দলের সদস্য নুরুল আমিন সহ জগন্নাথপুর উপজেলা বিএনপি, যুবদল, ছাত্রদলের নেতা কর্মীরা।
উল্লেখ্য ১৯৯৮ সালের ১৫ এপ্রিল পার্বত্য শান্তি চুক্তির নামে কালো চুক্তি বাতিলের প্রতিবাদে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার ডাকে সাড়া দেশব্যাপি শান্তিপূর্ণ হরতাল চলাকালে জগন্নাথপুরের হবিবপুর আলিয়া মাদ্রাসা পাশে পিকেটিং চলাকালে জগন্নাথপুর আওয়ামী সন্ত্রাসীদের হাতে নির্মম ভাবে খুন হয়েছিল শহীদ হাফিজুর রহমান হাফিজ।
প্রেস বিজ্ঞপ্তি
Exit mobile version