Site icon জগন্নাথপুর টুয়েন্টিফোর

জগন্নাথপুরে শফিকুল হক ভূঁইয়া হাফিজিয়া মাদ্রাসা ও এতিমখানায় হোষ্টেল চালু

স্টাফ রিপোর্টার::

জগন্নাথপুর পৌরসভার  ইকড়ছইস্থ জগন্নাথপুর- সুনামগঞ্জ সড়কের প্রয়াত শিল্পপতি শফিকুল হক ভুঁইয়ার অর্থায়নে নির্মিত ইসলামি সেন্টার এর শফিকুল হক ভুঁইয়া হাফিজিয়া মাদ্রাসা ও এতিমখানায় হোষ্টেল চালু হয়েছে।

গতকাল শনিবার বিকেলে আনুষ্ঠানিকভাবে হোষ্টেল চালু করা হয়। এ  উপলক্ষে অালহাজ্ব আালাউদ্দিন ভুঁইয়া’র সভাপতিত্বে এবং আহমদ কিবরিয়া রিংকুর পরিচালনায় এক সভা অনুষ্ঠিত হয়। এতে বক্তব্য দেন জগন্নাথপুরের সিনিয়র সাংবাদিক তাজউদ্দিন আহমদ, ক্রীড়া সংগঠক সালাউদ্দিন আহমদ , পৌর স্বেচ্ছাসেবক লীগ সভাপতি ছালিক আহমদ পীর, উক্ত মাদ্রাসার শিক্ষক হাফিজ মাওলানা সাজিদুর রহমান, বাজার বনিক সমিতির সাধারণ সম্পাদক জুনেদ অাহমদ ভুঁইয়া, এলাকার তারিফ উল্লাহ  অালা বক্স, সমাজ কর্মী তামজিদ, রিয়াদ প্রমুখ।সভা শেষে মোনাজাত পরিচালনা করেন উক্ত মাদ্রাসার শিক্ষক ও মসজিদের ইমাম হাফিজ মাওলানা অাহমদ ছুফি।

সভায় মাদ্রাসার প্রতিষ্ঠাতা সদ্য প্রয়াত আলহাজ্ব শফিকুল হক ভুঁইয়া র রুহের মাগফেরাত কামনা করে তাঁর প্রতিষ্ঠিত উক্ত মাদ্রাসাসহ স্কুল, মসজিদ, গ্রাম প্রতিষ্ঠার স্মৃতি চারণ করে বক্তারা বলেন, এলাকার আর্থ সামাজিক উন্নয়নের পাশাপাশি শিক্ষা প্রসারে বিশেষ অবদান এলাকাবাসী তাঁকে মনে রাখবে।

প্রসঙ্গত, ২০১৯ সালে এ মাদ্রাসা স্হাপিত হলেও হোষ্টেল চালু হয়নি। গতকাল থেকে আনুষ্ঠানিকভাবে চালু করা হয় হোস্টেল।

Exit mobile version