1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জগন্নাথপুরে শিকল দিয়ে তিনদিন বেঁধে রাখার পর রিকশাচালকের মৃত্যু:হত্যা মামলা দায়ের - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:৩৮ পূর্বাহ্ন

জগন্নাথপুরে শিকল দিয়ে তিনদিন বেঁধে রাখার পর রিকশাচালকের মৃত্যু:হত্যা মামলা দায়ের

  • Update Time : শনিবার, ১৭ আগস্ট, ২০১৯
  • ২৬১৯ Time View

সুনামগঞ্জের জগন্নাথপুরে চুরির অভিযোগে এক রিকশাচালককে তিনদিন ধরে শিকল দিয়ে বেঁধে নির্যাতন করায় ওই চালকের মৃত্যু হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। আজ শনিবার সকালের দিকে চালকের মৃত্যুর ঘটনায় অভিযুক্তকারীকে গ্রেফতার করা হয়েছে।। এ ঘটনায় রিকশা চালকের স্ত্রী বাদী হয়ে আজ বিকেলে  জগন্নাথপুর থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন।
পুলিশ ও স্থানীয়রা জানান, জগন্নাথপুর পৌরশহরের হবিবনগর এলাকার বাসিন্দা রিকশা গ্যারেজের মালিক শাকিল আহমদ ওরফে সেকেল মিয়া নেত্রকোণা জেলার কালিয়াজুড়ি উপজেলার আসাদপুর গ্রামের মৃত মফিজ মিয়ার ছেলে রিকশা চালক জামির হোসেন (৩৫)কে রিকশা চুরির অভিযোগে গত তিনদিন (১৫ আগষ্ট) আগে ধরে নিয়ে গিয়ে তাঁর বাড়িতে শিকল দিয়ে বেঁধে রাখেন। এক পর্যায়ে গত শুক্রবার দুপুরের দিকে রিকশা চালক অসুস্থ হয়ে পড়লে তাকে দ্রুত স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান শাকিল আহমদ। সেখান থেকে তাকে সিলেট ওসমানি মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হলে কিছুক্ষণ পরে আবার তাকে উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে আসা হয়। এ সময় কর্মরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। এঘটনায় আজ সকালে পুলিশ শাকিল আহমদকে আটক করে থানায় নিয়ে আসে। রিকশাচালক জামির হোসেন তার অন্ত:স্বত্তা স্ত্রী, এক ছেলে ও এক মেয়ে নিয়ে হবিবনগর এলাকায় ছমিদ মিয়ার কল্লোনিতে দীর্ঘদিন ধরে বসবাস করে আসছিলেন।
নিহতের স্ত্রী জামিলা বেগম বলেন, মিথ্যা চুরির অপবাদ দিয়ে আমার স্বামীকে শিকলে বেঁধে তিনদিন ধরে পাশবিক নির্যাতন করে হত্যা করা হয়েছে।  আমি এ হত্যাকাণ্ডের বিচার চাই। তিনি বলেন, এক ছেলে এক মেয়ে তিনি হবিবনগর একটি ভাড়াটি কল্লোনিতে তারা বসবাস করে আসছিল বলে তিনি জানান।
জগন্নাথপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের দায়িত্বরত ডাঃ নাজমুল শাহাদাত জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে  বলেন, অসুস্থ অবস্থায় জামির হোসেনকে যখন স্বাস্থ্য নিয়ে আসার হয় তখন তার বুকে ব্যথা হচ্ছিল। আমরা তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে সিলেটে রেফার্ড করি। এসময় ওই ব্যক্তি কথাও বলেছেন। প্রায় দুই ঘন্টা পর আবার তাকে স্বাস্থ্য কেন্দ্রে এলে আসা হলে তখন আমরা তাকে মৃত ঘোষনা করি। তিনি বলেন, ওই সময় রোগির সঙ্গে থাকা লোকজন জানান, মোটরসাইকেল তারা দূর্ঘটনার শিকার হয়েছে।
এ ঘটনার তদন্তকারী কর্মকর্তা জগন্নাথপুর থানার এসআই লুৎফুর রহমান জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে বলেন, রিকশা চুরির অভিযোগে চালককে তিনদিন আটক করে লোহার শিকল দিয়ে বেঁধে রাখে নির্যাতন চালান করা হয়। এ অবস্থায় চালক অসুস্থ হয়ে পড়লে তাকে স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে যাওয়া হয়। এক পর্যায়ে তিনি মারা যান। এঘটনায় আমরা গ্যারেজের মালিক শাকিল আহমদকে জিঙ্গাসাবাদ শেষে সুনামগঞ্জ জেল হাজতে পাঠিয়েছি।

এবিষয়ে জগন্নাথপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইখতিয়ার উদ্দিন জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে বলেন, মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের সুনামগঞ্জ সুনামগঞ্জ মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় শাকিল আহমদ ওরফে সেকেলকে প্রধান আসামীকে একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com