Site icon জগন্নাথপুর টুয়েন্টিফোর

জগন্নাথপুরে সংঘর্ষের ঘটনায় জাবিছ জিম্মাদারকে প্রধান আসামী করে হত্যা মামলা দায়ের

স্টাফ রিপোর্টার ::
জগন্নাথপুর উপজেলার সৈয়দপুর-শাহারপাড়া ইউনিয়নের উলুচন্দ (মন্ডলীভোগ) গ্রামে জলমহাল নিয়ে দু’পক্ষের মধ্যে সংঘর্ষে প্রতিপক্ষের ছুড়া গুলিতে প্রবাসী নিহত হওয়ার ঘটনায় মামলা দায়ের করা হয়েছে।

শনিবার নিহতের ভাই রাজা মিয়া জিম্মাদার বাদী হয়ে যুক্তরাজ্য প্রবাসী জাবিছ আহমদ জিম্মাদারকে প্রধান আসামী করে ১৫ জনের নাম উল্লেখ করে জগন্নাথপুর থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন। মামলায় অজ্ঞাতনামা আরো ৬/৭জনকে আসামী করা হয়েছে।

পুলিশ ও এলাকাবাসী জানান, ওই গ্রামের রাজা মিয়া জিম্মাদার ও একই গোষ্টির যুক্তরাজ্য প্রবাসী জাবিছ আহমদ জিম্মাদারের লোকজনের মধ্যে গ্রামের হাওরের খাস জমিনের একটি জলমহাল নিয়ে দীর্ঘদিন করে পূর্ব বিরোধ চলছিল। যার ধরে শুক্রবার দু’পক্ষের লোকজন সংঘর্ষে জড়িয়ে পড়েন। এতে প্রতিপক্ষের লোকজনের ছুড়া গুলিতে রাজা মিয়া জিম্মাদারের ভাই ওমান ফেরত প্রবাসি সফু মিয়া নিহত হন। এঘটনায় গুলিবিদ্ধসহ ১০ জন আহত হন। পুলিশ ঘটনাস্থল থেকে ৪ জনকে দেশীয় অস্ত্রসহ আটক করে সুনামগঞ্জ কারাগারে পাঠিয়েছে।
জগন্নাথপুর থানার ওসি হারুনুর রশিদ চৌধুরী জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে জানান, সংঘর্ষের ঘটনায় একটি হত্যা মামলা হয়েছে। পুলিশ ঘটনার দিন ৪জনকে গ্রেফতার করেছে। মামলার অপর আসামীদের ধরতে ব্যাপক অভিযান চলছে।

Exit mobile version