Site icon জগন্নাথপুর টুয়েন্টিফোর

জগন্নাথপুরে সংঘর্ষে নিহতের তিনদিন পর থানায় হত্যা মামলা দায়ের

সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার আশারকান্দি ইউনিয়নের উত্তর ধাওরাই গ্রামের তুচ্ছ বিষয় নিয়ে দু’পক্ষের সংঘর্ষে হত্যাকাণ্ডের ঘটনার তিনদিন পর জগন্নাথপুর থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে।
রোববার আব্দুল গফুরকে প্রধান আসামী করে ৯ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরও ৭/জনকে আসামীকে নিহতের ভাই বদরুল ইসলাম বাদি হয়ে হত্যা মামলা করেন।
জগন্নাথপুর থানার ওসি ইখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন,  আজ থানায় এজাহার দায়ের করা হয়। এজাহারের প্রেক্ষিতে হত্যা মামলা রেকর্ড করা হয়েছে। ইতিমধ্যে একজনকে গ্রেফতার করে সুনামগঞ্জ জেল হাজতে পাঠানো হয়েছে। অপর আসামীদের গ্রেফতারে পুলিশের অভিযোগ অব্যাহত রয়েছে।
প্রসঙ্গত, গত বৃহস্পতিবার জগন্নাথপুর উপজেলার আশারকান্দি ইউনিয়নের উত্তর ধাওরাই গ্রামে ওয়ারিছ উল্লা ও প্রতিবেশী হায়দার আমিনের পক্ষের লোকজনের মধ্যে বসতবাড়ির চালের পানি পড়া নিয়ে প্রথমে কথাকাটাকাটি হয়। এক পযার্য়ে দুই পক্ষের লোকজন সংঘর্ষে জড়িয়ে পড়েন। সংঘর্ষে প্রতিপক্ষের হামলায় হায়দার আলী নামে এক ব্যক্তি গুরুত্বর আহত হলে তাকে সিলেট ওসমানি মেডিকেল কলেজে ভর্তি করা হলে ওই দিন রাতেই তিনি চিকিৎসাধীন অবস্থায় মারা যান। সংঘর্ষে নিহতের দুই সহোদয় বদরুল আমিন ও ফয়ছল আমিন আহত হন। হত্যাকা-ে জড়িত থাকার অভিযোগে পুলিশ গত বৃহস্পতিবার রাতে ওয়ারিছ উল্লার স্ত্রী সিতারা বেগমকে গ্রেফতার করে গত শুক্রবার সুনামগঞ্জ কারাগারে পাঠিয়েছে।

Exit mobile version