Site icon জগন্নাথপুর টুয়েন্টিফোর

জগন্নাথপুরে সাবেক মেম্বার সমাজসেবী ছুরত মিয়ার দাফন সম্পন্ন

স্টাফ রিপোর্টার –

জগন্নাথপুর সদর গ্রামের বাসিন্দা, সাবেক মেম্বার, বিশিষ্ট সমাজসেবী ও জগন্নাথপুর বাজারের প্রবীণ ব্যবসায়ী, সাংবাদিক সানোয়ার হাসান সুনুর পিতা মোঃ ছুরত মিয়ার দাফন সম্পন্ন হয়েছে।
মঙ্গঁলবার বিকেলে স্থানীয় তিলোনার মাঠে মরহুমের নামাজে জানাযা অনুষ্ঠিত হয়। নামাজে জানাযায় বিভিন্ন দলের ব্যক্তিবর্গ, আলেম উলামা, রাজনৈতিক, সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ সহ এলাকার সর্বস্তরের বিপুল সংখ্যক মানুষ অংশগ্রহণ করেন। জানাযার নামাজে ইমামতি করেন মরহুমের ভাতিজা মাওলানা মোঃ আব্দুল আলিম। জানাযা শেষে মহান আল্লাহপাকের দরবারে মরহুমের রুহের মাগফেরাত কামনা করে মোনাজাত করা হয়। মোনাজাত পরিচালনা করেন, জগন্নাথপুর কেন্দ্রীয় জামে মসজিদের ইমাম আলহাজ¦ মাওলানা মোঃ আব্দুল মালিক।
জানাযার পূর্বে মরহুম সাবেক মেম্বার বিশিষ্ট সমাজসেবী মোঃ ছুরত মিয়ার কর্ম জীবনের উপর আলোকপাত করে বক্তব্য রাখেন, ব্রিটিশ ম্যাজিস্ট্যাট মোঃ সুয়েব আহমদ তালুকদার,  জগন্নাথপুর কেন্দ্রীয় জামে মসজিদের ইমাম আলহাজ¦ মাওলানা মোঃ আব্দুল মালিক, মরহুমের বড় ছেলে জগন্নাথপুর প্রেসক্লাব সাধারণ সম্পাদক সাংবাদিক সানোয়ার হাসান সুনু প্রমুখ।
বিকেলে পারিবারিক কবরস্থানে মা-বাবার কবরের কাছেই মরহুম মোঃ ছুরত মিয়ার কে  দাফন করা হয়।
উল্লেখ্য, মরহুম মোঃ ছুরত মিয়া (৮০) বেশ কিছুদিন ধরে জঠিল রোগে ভোগছিলেন। মঙ্গঁলবার ভোর ৪ঘটিকায় নিজ বাড়িতে তিনি ইন্তেকাল করেন। (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন) মৃত্যুকালে তিনি  স্ত্রী, ৭মেয়ে ৪ ছেলে সহ বহু আত্মীয় স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।

Exit mobile version