Site icon জগন্নাথপুর টুয়েন্টিফোর

জগন্নাথপুরে সিগারেট বিক্রেতা ও বিক্রয় প্রতিনিধিদের মধ্যে হাতাহাতি

স্টাফ রিপোর্টার:: জগন্নাথপুর পৌরশহরে সিগারেট বিক্রতা ও বিক্রয় প্রতিনিধিদের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটেছে। এ ঘটনায় সিগারেট কোম্পানির বিক্রয় প্রতিনিধিকে গুরুত্বর আহতাবস্থায় সিলেট ওসমানি মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়ছে।
গতকাল বৃহস্পতিবার দুপুরে শহরের জগন্নাথপু-সিলেট বাসস্ট্যান্ড এলাকায় এ ঘটনাটি ঘটেছে।
প্রত্যক্ষদর্শীরা জানান, জগন্নাথপুর-সিলেট বাসষ্ট্যান্ড এলাকায় আল ফারুক মার্কেটস্থ সিগারেটের দোকানদার মুহিবুর রহমানের দোকানে যান
জগন্নাথপুরের সিগারেট কোম্পানির রানা এজেন্টের বিক্রয় প্রতিনিধি নিপু দাস। এ সময় মুহিবুর রহমান বিক্রয় প্রতিনিধি নিপু দাসকে জিজ্ঞাসা করেন, চাহিদা অনুযায়ী সিগারেট দেন দিচ্ছে না, অন্য দোকানিকেত্ব ঠিকই দেন। এ নিয়ে দু’জনের মধ্যে প্রথমে বাকবিতন্ডা সৃষ্টি হয়। এক পযার্য়ে হাতাহাতির ঘটনা ঘটে। এ ঘটনার পর সিগারেট কোম্পানির বিক্রয় প্রতিনিধি নিপু দাস মুঠোফোনে যোগাযোগ করে তার কয়েকজন সহযোগী নিয়ে আবারও ওই দোকানির ওপর হামলার চেষ্ঠা করলেও এ সময় উপস্থিত লোকজনের মধ্যস্থতায় পরিস্থিতি শান্ত হয়।
বিষয়টি সালিশে নিস্পত্তির চেষ্ঠা চলছে বলে স্থানীয় একটি সুত্র জানিয়েছে।
প্রসঙ্গত, প্রতিবছরই বাজেটের ঘোষনার পূবেই অর্থাৎ জুন মাস প্রবেশের আগেই সিগারেট কৃত্রিম সংকট সৃষ্টি করে দাম বৃদ্ধি করা বিক্রয় করা হয়। তখন চাহিদা অনুয়ায়ী দোকানিদের সিগারেট দেওয়া হয়না। আবার বড় বড় দোকানির নিকট চাহিদার তুলনায় বেশি পরিমানে সিগারেট বিক্রয় করা হয়। তবে মাঝাড়ি ও ছোট ছোট দোকানিরকে নিতান্তই কম দেওয়া হয়। এ নিয়ে প্রায়ই বিক্রয় প্রতিনিধি ও দোকানিদের মধ্যে ঝগড়া-বিবাদ লেগেই থাকে।

Exit mobile version