1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জগন্নাথপুরে সিসি ক্যামেরার ফুটেজের সুত্র ধরে দুই যুবককে খোঁজে পুলিশ - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০১:৪৪ পূর্বাহ্ন
শিরোনাম:
দিরাইয়ে বজ্রপাতে দুই কৃষকের মৃত্যু পাকিস্তানে বজ্রপাত ও ভারী বৃষ্টিতে ৪১ জনের প্রাণহানি জগন্নাথপুরে লাখ টাকার মাদকসহ তৃতীয় লিঙ্গের একজন গ্রেপ্তার ইরানের পারমাণবিক স্থাপনায় হামলা করতে পারে ইসরায়েল জগন্নাথপুরে সুদের টাকা নিয়ে হিন্দু পরিবারের ওপর হামলা ও মূর্তি ভাংচুরের অভিযোগ. গ্রেপ্তার ৭ ফরিদপুরে বাস-পিকআপ সংঘর্ষে নিহত ১২ জগন্নাথপুরে মিথ্যা মামলায় আ.লীগ নেতা কে গ্রেপ্তারের অভিযোগ, আদালতে জামিন ঈদের সময় এলো সাড়ে ৯ হাজার কো‌টি টাকার রেমিটেন্স সেপটিক ট্যাংক থেকে হবিগঞ্জের তিন নির্মাণ শ্রমিকের লাশ উদ্ধার সিলেটে বিদ্যুৎকেন্দ্রে অগ্নিকাণ্ডের ঘটনায় সরবরাহ বিঘ্নিত

জগন্নাথপুরে সিসি ক্যামেরার ফুটেজের সুত্র ধরে দুই যুবককে খোঁজে পুলিশ

  • Update Time : শুক্রবার, ১৪ সেপ্টেম্বর, ২০১৮
  • ২৯০ Time View

স্টাফ রিপোর্টার:: জগন্নাথপুর পৌর শহর থেকে মোটরসাইকেল চুরির ঘটনায় জড়িত থাকার অভিযোগে থানা পুলিশ দুই যুবককে খোঁজছে। ইতিমধ্যে পুলিশ অভিযানে নেমেছে।
জানা যায়, বুধবার সন্ধ্যায় পৌরশহরের প্রানক্ন্দ্রে স্থানীয় পৌরপয়েন্টস্থ ফুলকলি কনফেকশনারীর নিকটবর্তী স্থান থেকে একটি গ্ল্যামার মোটরসাইকেল চুরি হয়ে। ওই চুরির দৃশ্যটি ফুলকলির সিসি ক্যামেরায় ফুটেজে পেয়েছে।
সিসি ক্যামেরার ফুটেজে দেখা যায় কালো টিশার্ট পরিহত এক ২৫/২৬ বছরের এক যুবক পাকিং করা ওই মোটরসাইকেলের লক ভেঙে যুবকে সরে পড়ে। কিছুক্ষন পর লাল টিশার্ট পরিহত আরেক যুবক মুটোফোন কথা বলার বান করে পায়ে হেঁটে এসে মোটরসাইকেলটির ষ্টার্ন্ড দিয়ে গাড়ীটি নিয়ে পালিয়ে যায়।
জগন্নাথপুর থানার এসআই লুৎফুর রহমান জানান, সিসি ক্যামেরার ফুটেজের সুত্র ধরে আমরা চুরিদের ধরতে অভিযান চালিয়ে যাচ্ছি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com