1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জগন্নাথপুরে স্কুলছাত্রীকে শ্লীলতাহানির চেষ্ঠা করায় বখাটের একমাসের কারাদণ্ড - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৮:০৪ পূর্বাহ্ন

জগন্নাথপুরে স্কুলছাত্রীকে শ্লীলতাহানির চেষ্ঠা করায় বখাটের একমাসের কারাদণ্ড

  • Update Time : বৃহস্পতিবার, ৩০ মে, ২০১৯
  • ২২২০ Time View

 

সুনামগঞ্জের জগন্নাথপুর পৌরএলাকায় এক স্কুলছাত্রীর শ্লীলতাহানির প্রচেষ্টা করায় এক যুবককে একমাসের বিনাশ্রম কারাদ- প্রদান করা হয়েছে। বৃহস্পতিবার বেলা আড়াইটার দিকে ভ্রাম্যমান আদালত পরিচালনা করে জগন্নাথপুরের ইউএনও ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মাহফুজুল আলম মাসুম এ রায় প্রদান করেন। দন্ডপ্রাপ্ত আসামীর নাম সেবুল মিয়া (৩২)। তিনি উপজেলার পীরেরগাঁও এলাকার কুদরত উল্লার ছেলে।
পুলিশ ও স্থানীয়রা জানায়, দুপুরে জগন্নাথপুর পৌরশহরের জগন্নাথপুর পৌর এলাকায় এক স্কুলছাত্রীর গোসল করার জন্য তার বাড়ির আঙিনায় পাশে বাথরুমে প্রবেশ করাকালে বখাটে সেকুল মিয়া বাথরুমে প্রবেশ করে মেয়েটিকে শ্লীলতাহানির প্রচেষ্ঠা করলে এসময় ছাত্রীর শোর-চিৎকারে বাড়ির ও পাড়ারলোকজন এগিয়ে এসে তাকে উদ্ধার করে সেবুলকে আটক করে উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে নিয়ে যান। পরে ভ্রাম্যমান আদালত পরিচালনার মাধ্যমে তাকে সাজা প্রদান করা হয়।
ভ্রাম্যমান আদালতের বিচারক জগন্নাথপুরের ইউএনও ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মাহফুজুল আলম মাসুম জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে বলেন, বাথরুমে প্রবেশ করে স্কুলছাত্রীর শ্লীলতাহানির প্রচেষ্ঠা করায় বখাটে সেবুলকে একমাসের বিনাশ্রম কারাদ-ের রায় দেওয়া হয়েছে। জগন্নাথপুর থানার এসআই কবির আহমদ জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে বলেন, দ-প্রাপ্ত আসামীকে সুনামগঞ্জ কারাগারে পাঠানোর প্রস্তুুতি চলছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com