1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জগন্নাথপুরে স্কুলছাত্রী গণধর্ষণের ঘটনায় সিএনজি চালক গ্রেফতার - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬:২৪ পূর্বাহ্ন

জগন্নাথপুরে স্কুলছাত্রী গণধর্ষণের ঘটনায় সিএনজি চালক গ্রেফতার

  • Update Time : বৃহস্পতিবার, ৩০ মে, ২০১৯
  • ৭৬১ Time View

সুনামগঞ্জের জগন্নাথপুরে অষ্টম শ্রেণির ছাত্রীকে গণধর্ষণের ঘটনায় সিএনজি চালক কয়ছর মিয়াকে (৩৫) গ্রেফতার করা হয়েছে। তিনি ছাতক উপজেলার তকিপুর গ্রামের মছব্বির মিয়ার ছেলে।
বৃহস্পতিবার তাকে সুনামগঞ্জ আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।
পুলিশ ও স্থানীয় মামলার সুত্রে জানা যায়, জগন্নাথপুর উপজেলার খাশিলা গ্রামের অষ্টমশ্রেণীর ছাত্রীর সঙ্গে একই এলাকার বাসিন্দা শিক্ষক বাপ্পা সেনের প্রেমের সর্ম্পক ছিল। সে সুবাদে গত ৪ মার্চ বেড়ানোর কথা বলে জগন্নাথপুর থেকে সিএনজি চালিত অটোরিকশা যোগে বাপ্পা সেন ওই ছাত্রীকে ছাতক উপজেলার গোবিন্দগঞ্জ এলাকার বাসিন্দা হাজী আয়াজুর রহমান উচ্চ বিদ্যালয়ের (খ-কালীন) সহকারী শিক্ষক আব্দুস সামাদ আজাদের বাড়িতে নিয়ে যান। সেখানে দুই শিক্ষক বাপ্পা ও সামাদ তাকে গণধর্ষণ করেন। এ ঘটনায় ওই ছাত্রী বর্তমানে দুই মাসের অন্ত:সত্ত্বা। ওই সিএনজির চালক ছিলেন কয়ছর আহমদ। অভিযোগ রয়েছে, সিএনজি চালক কয়ছর মিয়া ওই ছাত্রীকে জগন্নাথপুর থেকে সিএনজিযোগে গোবিন্দগঞ্জ নিয়ে যান এবং ধর্ষণের পর বাড়ি পৌঁছে দিয়ে যায়। গত মঙ্গলবার রাতে মামলার তদন্তকারী কর্মকর্তা জগন্নাথপুর থানার ওসি (তদন্ত) নব গোপাল দাস ও জগন্নাথপুর সেকেন্ড অফিসার হাবিবুর রহমান হাবিব পিপিএম এর নেতৃত্বে জগন্নাথপুর থানার একদল পুলিশ ছাতকে অভিযান চালিয়ে সিএনজি চালককে আটক করে।
মামলার তদন্তকারী কর্মকর্তা জগন্নাথপুর থানার ওসি (তদন্ত) নব গোপাল দাস জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে বলেন, ইতিমধ্যে ধর্ষণের মূল হোতা শিক্ষক বাপ্পা সেনকে গ্রেফতার করা হয়েছে। এ মামলার সিএনজি চালককেও গ্রেফতার করে জেল হাজতে পাঠানো হয়েছে। অপর আসামীদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com