Site icon জগন্নাথপুর টুয়েন্টিফোর

জগন্নাথপুর উপজেলা উন্নয়ন ফাউন্ডেশনের সভা অনুষ্ঠিত

পীরের গাঁও শিক্ষা, স্বাস্থ্য ও ক্রীড়া কমপ্লেক্সে (আন্তর্জাতিক স্টেডিয়াম) বাস্তবায়ন উপলক্ষ্যে পীরের বাড়ী প্রাঙ্গনে এক জরুরী সভা অনুষ্ঠিত হয়েছে। ১৮ ফেব্রুয়ারি সোমবার জগন্নাথপুর উপজেলা উন্নয়ন ফাউন্ডেশনের উদ্যোগে এ সভা হয়।
ফাউন্ডেশনের সভাপতি বীর মুক্তিযোদ্ধা রোটা: এম এ মালেক খাঁন সভাপতিত্ব এবং সৈয়দ দিদার আলমের পরিচালনায় বক্তব্য রাখেন রাখেন সৈয়দ তানহা আলম, যুক্তরাজ্য প্রবাসী মো: বশির আহমদ, সাবেক মেম্বার হাজী আলকাছ আলী, মেম্বার আব্দুল আজিজ।
অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন, জিলু মিয়া, সিরাজ উদ্দিন, গৌছ আলী, আব্দুল বাছিত, দানিছ উল্লাহ, আব্দু মিয়া, বিশিষ্ট মুরব্বি ছায়াদ আলী, সুরুজ্জামান, মোবারক আলী, রমজান আলী, আলহাজ আলী, ছায়াদ আলী, জিলু মিয়া, মিঠু, জয়নাল, জাকরিয়া, রসিম, জাহান, জিয়াউর প্রমুখ।
সভায় বলা হয় পীরের গাঁ শিক্ষা, স্বাস্থ্য ও ক্রীড়া (আন্তর্জাতিক স্টেডিয়াম) কপ্লেক্স বাস্তবায়নে দেড় ১শ বিঘা উপরে নির্মান করার সিদ্ধান্ত গ্রহণ করা হয়। সভায় বলা হয় খেলাধুলার জন্য ২টি স্টেডিয়াম করা হবে। এখানে আন্তর্জাতিক মানের একটি নার্সারি থেকে স্কুল-কলেজ, মাদ্রাসা খোলা হবে। বিশেষ করে বিজ্ঞান প্রযুক্তি এবং কম্পিউটার সাইন্সকে অগ্রাধিকার দেয়া হবে। আলাদা বিদ্যুৎ পাওয়ার স্টেশন স্থাপন, গ্রাস লাইনের জন্য বিবিয়ানা থেকে লাইন সংযোগ, শিক্ষিত বেকার যুবক-যুবতীদের কর্মসংস্থানের সুযোগ করে দেওয়া, বিনোদনের জন্য একটি শিশু পার্ক স্থাপন সহ নানা উন্নয়নমূলক কর্মকান্ড হাতে নেওয়া হয়েছে।

বার্তা প্রেরক

Exit mobile version