1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জগন্নাথপুর পৌরসভার মেয়র মনাফকে আশঙ্কাজনক অবস্থায় ঢাকায় প্রেরণ - জগন্নাথপুর টুয়েন্টিফোর
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ১০:৫৩ পূর্বাহ্ন
শিরোনাম:
জগন্নাথপুরে মিথ্যা মামলায় আ.লীগ নেতা কে গ্রেপ্তারের অভিযোগ, আদালতে জামিন ঈদের সময় এলো সাড়ে ৯ হাজার কো‌টি টাকার রেমিটেন্স সেপটিক ট্যাংক থেকে হবিগঞ্জের তিন নির্মাণ শ্রমিকের লাশ উদ্ধার সিলেটে বিদ্যুৎকেন্দ্রে অগ্নিকাণ্ডের ঘটনায় সরবরাহ বিঘ্নিত এনআইসিইউতে শিশুর মৃত্যু, চিকিৎসককে মেরে আইসিইউতে পাঠাল রোগীর স্বজন ইরানে হামলা করবে ইসরায়েল শাওয়াল মাসের ছয় রোজা নিয়ে মহানবী (সা.) যা বলেছেন জগন্নাথপুরে এম এ মান্নান –  বাংলাদেশ কে শেষ করার জন্য একটি গোষ্ঠী এখনো কাজ করছে তাদের প্রতিহত করতে হবে   জগন্নাথপুরে বাংলা নববর্ষ উদযাপিত জলদস্যুর কবল থেকে মুক্ত হয়ে যুদ্ধজাহাজের পাহারায় দুবাইয়ের পথে ২৩ নাবিক

জগন্নাথপুর পৌরসভার মেয়র মনাফকে আশঙ্কাজনক অবস্থায় ঢাকায় প্রেরণ

  • Update Time : শুক্রবার, ১৫ নভেম্বর, ২০১৯
  • ১২০৭ Time View

জগন্নাথপুর পৌরসভার মেয়র উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি পৌর শহরের হবিবপুর এলাকার বাসিন্দা আলহাজ্ব আব্দুল মনাফের শারীরিক অবস্থা আরো অবনতি হয়েছে।

গতকাল বৃহস্পতিবার দিবাগত রাত ১ ঘটিকায় তাকেঢাকায় প্রেরণ করা হয়।

জগন্নাথপুর পৌরসভার কাউন্সিলর দেলোয়ার হোসাইন আজ শুক্রবার বেলা দুইটায়  জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে জানান, গতকাল রাতে মেয়র মহোদয়ের শারিরীক অবস্থা আরো অবনতি হওয়ায় কর্মরত চিকিৎসকগণ তাঁকে ঢাকার স্কয়ার হাসপাতালে প্রেরণ করেন। চিকিৎকরা জানিয়েছে মেয়র মহোদয়ের দুইটি কিডনীতে মারাত্মক সমস্যা দেখা দিয়েছে। এজন্যে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠিয়েছে। তিনি মেয়রের সুস্থতার জন্য সবার নিকট দোয়া চেয়েছেন।

প্রসঙ্গত, গত সোমবার মেয়র আব্দুল মনাফ হঠাৎ করে অসুস্থ হয়ে পড়লে প্রথমে তাঁকে সিলেটের মেডিনোভা হাসপাতাল ভর্তি করা হয়। পরে নর্থ ইস্ট মেডিকেল কলেজ হাসপাতালের আইসিইউতে রাখা হয়। সেখান থেকে গতকাল  ঢাকায় পাঠানো হয়।

 

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com