Site icon জগন্নাথপুর টুয়েন্টিফোর

জগন্নাথপুর বাজারে অাগুনে পুড়ল তিনটি দোকানঘর

স্টাফ রিপোর্টার:: জগন্নাথপুর উপজেলা
সদরের জগন্নাথপুর বাজারে অগ্নিকান্ডের ঘটনায় তিনটি দোকানঘর পুড়ে ছাই হয়ে গেছে। আংশিক ক্ষতিগ্রস্থ হয়েছে আরও দুইটি দোকান।
বৃহস্পতিবার দিবাগত রাত তিনটার দিকে এ অগ্নিকান্ডের ঘটনাটি ঘটেছে।
ব্যবসায়ী ও স্থানীয়রা জানান, জগন্নাথপুর পুরানবাজারের নদীরপাড় এলাকায় রাত তিনটার দিকে  আগুনের লেলিহান শিখা দেখে স্থানীয়রা ঘটনাস্থলে পৌঁছে আগুন নেভানোর চেষ্ঠাা চালান। এলাকার মসজিদের মাইকে এলান করা হয় বাজারে আগুন লেগেছে। দ্রত ঘটনাস্থলে দিয়ে আগুন নেভানোর জন্য। মুহুর্তের মধ্যে শত শত এলাকাবাসী ঘটনাস্থলে ছুটে যান।
 এদিকে আগুনের খবর পেয়ে ফারার
সার্ভিস এর একটি দল আগুন নিয়ন্ত্রনের কাজ শুরু করে। প্রায় দুই ঘন্টা পর ফায়ার
সার্ভিসের লোকজন, পুলিশ ও স্থানীয়দের প্রচেষ্ঠায় আগুন নিয়ন্ত্রনে আসে। ততক্ষনে নজির মিয়ার জুতার দোকান. রতিশ দাসের ডিমের দোকান ও আলীনুর মিয়ার পোল্ট্রি দোকান পুড়ে যায় হয়ে যায়। আংশিক ক্ষতিগ্রস্থ হয়েছে আরও দুইটি দোকান।
 ক্ষতিগ্রস্ত দোকানদার জানিয়েছেন আগুনে ১৫/১৬ লাখ টাকার ক্ষত ক্ষতি হয়েছে। তবে অগ্নিকান্ডের সুত্রপাত কীভাবে হলো তা জানা যায়নি এখনও।
জগন্নাথপুরের ফায়ার সার্ভিসের কর্মকর্তা নব কুমার জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে বলেন, খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পৌঁছে আগুন নিষন্ত্রন আনতে সক্ষম হলেও ততক্ষনে তিনটি দোকান ঘর পুড়ে গেছে। তিনি বলেন, আশপাশে পানির সংকট থাকা অভিযানে কিছুসময় বিঘ্নিত হয়েছে।
Exit mobile version