1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জগন্নাথপুর-বিশ্বনাথ সড়কে প্রায় প্রতিদিন গর্তে ভারী যান আটকে দূর্ভোগ বাড়ছেই - জগন্নাথপুর টুয়েন্টিফোর
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০২:১৮ অপরাহ্ন
শিরোনাম:

জগন্নাথপুর-বিশ্বনাথ সড়কে প্রায় প্রতিদিন গর্তে ভারী যান আটকে দূর্ভোগ বাড়ছেই

  • Update Time : বৃহস্পতিবার, ৩০ মে, ২০১৯
  • ৯২৯ Time View
জগন্নাথপুর-বিশ্বনাথ-রশিদপুর সড়কে বেহালদশা। বিরাজ করছে। সড়কজুড়ে গর্ত আর খানাখন্দে ভরপুর। এসব গর্তে প্রায় প্রতিদিন ভারী। যানবাহন আটকে পড়ে। যে কারনে ওই ৫ থেকে ৬ ঘন্টা সরাসরি যান চলাচলে হিঘ্নিত হয়ে।
আজ বৃহস্পতিবার রাত ৯টার দিকে ওই সড়কে উপজেলার মীরপুর বাজারের নিকটবর্তী মেঘারকালি সেতু মুখে একটি গর্তে একটি ট্রাক পড়ে আটকে যায়। ফলে যান চলাচলে ব্যাহত হচ্ছে। একই স্থানে গত বুধবার  ও মঙ্গলবার রাতে  আরেকটি মালবাহী ট্রাক আটকে যায়। স্থানীয়রা জানিয়েছেন, এ সড়কের একাধিক স্থানে ভাঙাচোরা ও পুকুরের মতো বড় বঢ গর্ত সৃষ্টি হয়েছে। এসব গর্তে প্রায় প্রতিদিন ভারী যানবাহন পঢে আটকে যায়। সংস্কারহীন এ সড়কে অসহনীয় দুর্ভোগ প্রতিনিয়ত পোহাচ্ছেন উপজেলার প্রায় ৪ লাখ জনসাধারণ। সড়ক সংস্কারের কর্তৃপক্ষের কোন ভ্রূপেক্ষ নেই। অভিযোগ উঠেছে এ সড়কে সংস্কারের নামে নিন্মমানের কাজ করে সরকারি অর্থ লুট করে নেয়া হয়। ফলে কিছুদিনের মধ্যে সড়কে ভাঙন.গর্ত ও আর খানাখন্দে চরম দুর্ভোগ সৃষ্টি হয়। স্থানীয় যুবক মাহবুব হোসেন জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে বলেন, সড়কজুড়ে গর্ত আর ভাঙাচোরার সৃষ্টি হওয়ায় প্রায় প্রতিদিন ভারী যানবাহন এসব গর্তে পড়ে আটকে যায়। এ কারনে সড়কে চরম দূর্ভোগে পড়তে হয় লোকজনকে। তিনি দ্রুত সংস্কার জন্য দাবী করেছেন।
জগন্নাথপুর উপজেলা প্রকৌশলী গোলাম সারোয়ার জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে বলেন, এ সড়কে ১৩ কিলোমিটার মধ্যে অধিকাংশ স্থানে জরুরী মেরামতের জন্য ১৩ লাখ টাকার জরুরী কাজের টেন্ডার প্রক্রিয়াধীন রয়েছে।  তিনি বলেন,একটি সড়কের সংস্কার কাজের তিন বছরের মধ্যে পুনরায় সংস্কার কাজ করার নিয়ম না থাকায় কাজ করা যাচ্ছে না। আগামী অর্থ বছরের সংস্কার করা হবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com