Site icon জগন্নাথপুর টুয়েন্টিফোর

জগন্নাথপুর-সিলেট সড়কে ‘ট্রাকে ভেঙে দিলো সংযোগ সড়ক, যানচলাচল বন্ধ

স্টাফ রিপোর্টার::
সুনামগঞ্জের জগন্নাথপুর-বিশ্বনাথ (জগন্নাথপুর-সিলেট) সড়কে বিকল্প সংযোগ সড়কে ভেঙে পড়েছে। ফলে ওই সড়কে সরাসরি যানবাহন চলাচল বন্ধ হয়ে গেছে।

স্থানীয়রা জানান, গতকাল মঙ্গলবার (৩০ জুন) বিকেলের দিকে জগন্নাথপুর-বিশ্বনাথ সড়কের জগন্নাথপুর উপজেলার মীরপুরের আটঘর এলাকায় বিকল্প সংযোগ সড়কের একাংশ ধসে পড়ে। যে কারণে সড়কে সিলেটের সঙ্গে সরাসরি যান চলাচল বিঘ্নিত ঘটে। এতে করে জনদুর্ভোগ চরমে উঠেছে।
স্থানীয় যুবক লিতু খান জানান, জগন্নাথপুর-বিশ্বনাথ সড়কে সংস্কার কাজের জন্য পুরোনো ঝুঁকিপূর্ণ সেতু ভেঙে দিয়ে বিকল্প সংযোগ সড়ক করা হয় আটঘর এলাকায়। কাজের মান নিন্মমুখী হওয়াতে সংযোগ সড়ক ভেঙে পড়েছে। সড়কে জনভোগান্তিতে বেড়েছে।

জগন্নাথপুরের পরিবহন সমিতির সভাপতি নিজামুল করিম বলেন, সিলেট বিভাগীয় শহরের সঙ্গে জগন্নাথপুর উপজেলাবাসীর যোগাযোগের একমাত্র প্রধান সড়ক হচ্ছে জগন্নাথপুর-বিশ্বনাথ সড়ক। দীর্ঘদিন ধরে সড়কটি সংস্কারহীন হয়ে পড়ায় যান চলাচলে অনুপযোগি হয়ে পড়েছে। এরমধ্যে বিকল্প সংযোগ সড়কটি ভেঙে যাওয়ার কারণে যান চলাচল বন্ধ হয়ে গেছে। গতকাল বুধবারও এই সড়কে সরাসরি কোন যান চলাচল করেনি।

স্থানীয় মিরপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাহবুবুল হক শেরীন জানান, জনদুর্ভোগ লাঘবে দ্রুত সংস্কার কাজ সম্পন্নের লক্ষে কাজ শুরু হয়েছে। আমরা নিয়মিতভাবে কাজ তদারকি করছি।

জগন্নাথপুর উপজেলা প্রকৌশলী (এলজিইডি) গোলাম সারোয়ার জানান, মালবাহী একটি ট্রাক সড়কের গর্তে ধেবে যায়। এতে ক্ষতিগ্রস্থ হয় সংযোগ সড়কে। তবে ক্ষতিগ্রস্থ স্থানে মেরামতের কাজ চলছে

Exit mobile version