Site icon জগন্নাথপুর টুয়েন্টিফোর

জগন্নাথপুর হাসপাতালের নার্স খোদেজার বিরুদ্ধে অভিযোগ

স্টাফ রিপোর্টার ::সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের নার্স খোদেজা বেগমের বিরুদ্ধে এক অন্তঃস্বত্বা নারীর ডেলিভারির জন্য চার হাজার টাকা উৎকোচ দাবি ও টাকা দিতে না পারায় নারীর স্বামী ও স্বজনদেরকে অশালীন ভাষায় গালিগালাজ করার অভিযোগ পাওয়া গেছে। এবিষয়ে উপজেলার মীরপুর ইউনিয়নের শ্রীরামসি গ্রামের বাসিন্দা অন্তঃস্বত্ত্বা নারীর স্বামী বাদী হয়ে জগন্নাথপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা বরাবরে লিখিত অভিযোগ করেন। যার প্রেক্ষিতে অভিযুক্ত নার্সকে কারণ দর্শানোর নোটিশ প্রদান করা হয়েছে।
জগন্নাথপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্র ও ভোক্তভোগীর লিখিত অভিযোগ থেকে জানা যায়, সম্প্রতি শ্রীরামসি গ্রামের আব্দুর রব তার সন্তানসম্ভাবনা স্ত্রী কে নিয়ে শ্রীরামসি কমিউনিটি ক্লিনিকে যান। সেখানে দুই ঘন্টা চেষ্ঠার পর সন্তান না হওয়ায় তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করা হয়। সেখানে সন্তান প্রসব হলে নার্স খোদেজা বেগম চার হাজার টাকা দাবি করেন।
আব্দুর রব বলেন, আমি দিনমজুর মানুষ। নার্স খোদেজা বেগমের দাবিকৃত চার হাজার টাকা দেয়ার সামর্থ না থাকায় অনেক মিনতি করে তাকে এক হাজার টাকা দেই।তিনি দাবিকৃত টাকা না দেয়ায় অশালীন ভাষায় গালিগালাজ করেন।বাধ্য হয়ে লিখিত অভিযোগ করি।
এবিষয়ে জানতে নার্স খোদেজা বেগমের মুঠোফোনে যোগাযোগ করলে তাকে পাওয়া যায়নি।
উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মধু সুধন ধর জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম কে  জানান,লিখিত অভিযোগ পেয়ে কারণ দর্শানোর নোটিশ দেয়া হয়েছে এবং সিভিল সার্জন কে অবহিত করা হয়েছে।

Exit mobile version