Site icon জগন্নাথপুর টুয়েন্টিফোর

জাতীয় পর্যায়ে এএফসি ফুটবল কোচ’র প্রশিক্ষনে অংশ নিয়েছেন জগন্নাথপুরের রাহুল আমিন

স্পোর্টস রিপোর্টার:: বাংলাদেশ ফুটবল ফেডারেশন’র উদ্যোগে এএফসি (এশিয়ান ফুটবল কনফেডারেশন ) সার্টিফিকেট ফুটবল কোচ ২০১৮ এর প্রশিক্ষনে অংশ নিয়েছেন সুনামগঞ্জের জগন্নাথপুরের সাবেক কৃতি ফুটবলার রাহুল আমিন। তিনি উপজেলার কলকলিয়া ইউনিয়নের সাদিপুর গ্রামের বাসিন্দা। তিনি দীর্ঘদিন উপজেলা ফুটবল এসোসিশনের সাবেক সভাপতি’র দায়িত্ব পালন করেছেন।
জানা যায়, গত ৩ জুলাই থেকে ঢাকা হাউজে বাংলাদেশ ফুটবল ফেডারেশন কর্তৃক আয়োজিত এএসসি সার্টিফিকেট ফুটবল কোচ এর প্রশিক্ষণ অনুষ্ঠিত হয়। এতে সারা দেশে থেকে ২৪ জন প্রশিক্ষনার্থী অংশ নেন। এর মধ্যে জগন্নাথপুরের রাহুল আমিন অংশ নিয়েছেন। আমাগী ১৬ জুলাই পর্যন্ত প্রশিক্ষণ অনুষ্ঠিত হবে।
প্রশিক্ষনের দায়িত্ব রয়েছেন বাংলাদেশ ফুটবল ফেডারেশন’র টেকনিক্যাল পরিচালক পাওয়েল স্মিথ।
প্রশিক্ষনে অংশ নেয়া সাবেক ফুটবলার রাহুল আমিন জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে বলেন, ২৪ জন প্রশিক্ষনার্থীদের মধ্যে সিলেট বিভাগ থেকে আমরা তিনজন অংশ নিয়েছি। এর মধ্য সুনামগঞ্জ জেলার মধ্যে তিনিই এরমাত্র প্রতিনিধিত্ব করছি। সফলতার সঙ্গে প্রক্ষিশন গ্রহন করে আধুনিক ফুটবল জগতে যাতে ভূমিকা রাখতে পারি এ জন্য সবার প্রতি নিটক দোয়া চেয়েছেন তিনি।
জগন্নাথপুর উপজেলা ক্রীড়া সংস্কার সাধারন সম্পাদক মাহবুবুর রহমান ভূঁইয়া জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে বলেন, রাহুল আমিন খুবই প্রতিভা সম্পন্ন দক্ষ ফুটবলার ছিলেন। বর্তমানে তিনি স্থানীয় পর্যায়ে সুনামের সঙ্গে কোচ হিসেবে দায়িত্ব পালন করছে। আমরা তার সফলতা কামনা করছি।

Exit mobile version