Site icon জগন্নাথপুর টুয়েন্টিফোর

জাতীয় পর্যায়ে পুরস্কার পেলেন জগন্নাথপুরের ৪ জন শিক্ষক

জগন্নাথপুথপুর টুয়েন্টিফোর ডেস্ক: এটুআই, প্রধানমন্ত্রী কার্যালয় কর্তৃক ‘শিক্ষক সম্মেলন -২০১৭’এর সেরা শিক্ষক অ্যাওয়ার্ড ও সার্টিফিকেট অর্জন করেছেন জগন্নাথপুরের কৃতি ৪ জন শিক্ষক।
১৯-২১ ডিসেম্বর কক্সবাজার সাংস্কৃতিক কেন্দ্রে শিক্ষক বাতায়নের সেরা কন্টেন্ট নির্মাতা ও কন্টেন্ট তৈরি প্রতিযোগিতার সেরা ৩৫ এর শিক্ষক নিয়ে অনুষ্ঠিত ওই সম্মেলন অনুষ্ঠিত হয়। জগন্নাথপুরের রানীগঞ্জ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আব্দুস সামাদ ২০১৬ খ্রিস্টাব্দেও সেরা কন্টেন্ট নির্মাতা হিসাবে এই পুরস্কার অর্জন করেছিলেন। এ বৎসর তিনি সিলেট বিভাগীয় প্রতিযোগিতা থেকে প্রথম হয়ে জাতীয় পর্যায়ে সেরা ৩৫ এ স্থান করে নিয়ে বিরল সম্মাননায় ভূষিত হন।
অনুষ্ঠানে “লিডারশিপ ইন এডুকেশন” সেশনে দেশের স্বনামধন্য শিক্ষাবিদদের সঙ্গে প্যানেল আলোচনাক হিসাবর মনোনীত হন। প্যানেল আলোচনাটি সম্মেলনে প্রশংসিত হয়, এবং জাতিসংঘ (ইউনেস্কো) এর এশিয়া প্যাসিফিক এডুকেশনাল স্পেশালিস্ট কর্মকর্তা ড. জংগুই পার্ককে আলোচনাটি বাংলায় রুপান্তর করে দেন এটুআই প্রোগ্রাম স্পেশালিস্ট জনাব আফজাল হোসেন সারোয়ার।এছাড়া সেরা কন্টেন্ট নির্মাতা পুরস্কার অর্জন করেন – বাবু ধীরেন্দ্র তালুকদার,প্রধান শিক্ষক-হাছন ফাতেমাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়,
জনাব মো. শহিদুল ইসলাম,সহ-শিক্ষক- এরালিয়া বাজার উচ্চ বিদ্যালয় ও
মোহাম্মদ নিজাম উদ্দিন, সহ-শিক্ষক-রানীগঞ্জ উচ্চ বিদ্যালয়।
প্রধানমন্ত্রীর কার্যালয়ের মহাপরিচালক কবির বিন আনোয়ার ও জাতিসংঘ (ইউনেসকো) এশিয়া প্যাসিফিক এডুকেশনাল স্পেশালিস্ট কর্মকর্তা ড. জংগুই পার্ক বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন।

Exit mobile version