1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জেলপলাতক ৩ বাংলাদেশিকে এখনও ধরা যায় নি, সীমান্তে নজরদারি - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৫:৪৭ পূর্বাহ্ন
শিরোনাম:
জগন্নাথপুরে আইনশৃঙ্খলা কমিটির সভায় শংকর রায়ের মৃত্যুতে শোক প্রস্তাব শংকর রায়ের মৃত্যুতে এমএ মান্নান এমপিসহ বিভিন্ন মহলের শোক প্রকাশ তিউনিসিয়ার উপকূলে নৌকাডুবি/ ২২ অভিবাসনপ্রত্যাশীর মৃত্যু জগন্নাথপুরের সাংবাদিকতার ইতিহাস শংকর রায় নিরানব্বই জন হত্যাকারীর অপরাধ ক্ষমা, তওবার শিক্ষা দিলেন নবী (সা.) বরণ্য সাংবাদিক শংকর রায়ের মৃত্যু জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম পরিবারের শোক প্রকাশ জগন্নাথপুর প্রেসক্লাব সভাপতি শংকর রায় আর নেই সুনামগঞ্জে প্রতিপক্ষের হামলায় আহত যুবকের মৃত্যু নলুয়া হাওরে বাম্পার ফলনে কৃষকের চোখে-মুখে হাসির ঝিলিক ইসরায়েলের সামরিক গোয়েন্দাপ্রধানের পদত্যাগ

জেলপলাতক ৩ বাংলাদেশিকে এখনও ধরা যায় নি, সীমান্তে নজরদারি

  • Update Time : মঙ্গলবার, ১৬ জানুয়ারী, ২০১৮
  • ২৫২ Time View

জগন্নাথপুর টুয়েন্টিফোর ডেস্ক :: কলকাতার জেল থেকে পলাতক তিন বাংলাদেশি বন্দিকে এখনও ধরা যায় নি। তবে তাদের খোঁজে সীমান্তে নজর রাখা হচ্ছে। গোয়েন্দাদের ধারণা, তিন বন্দি বাংলাদেশে পালিয়ে যাওয়ার চেষ্টা করতে পারে। রোববার খুব ভোরে আলিপুর সেন্ট্রাল জেলের প্রায় ১৫ ফুট উঁচু পাচিল টপকে পালায় তিন বাংলাদেশি বন্দি। কিছু দিন ধরে হ্যাক্সো-ব্লেড দিয়ে অল্প অল্প করে গারদের রড কেটেছিল তারা। তা আদৌ টের পায়নি রক্ষীরা।
পলাতকরা হলো, মহম্মদ ফারুক হাওলাদার ওরফে ফারুক, ইমন চৌধুরী ওরফে রানা রায় এবং ফেরদৌস শেখ ওরফে রানা। ফারুক ২০১৩ সালে অস্ত্র আইন ও ডাকাতির মামলা ধরা পড়েছিল। ইমন ২০১৪ সালে অপহরণের মামলা এবং ফেরদৌস বিদেশি অনুপ্রবেশ আইন ও ডাকাতির মামলার আসামি। এই বন্দি পলায়নের জেরে জেলে ব্যাপক পরিবর্তন ঘটানো হয়েছে। বদল করা হয়েছে জেল সুপারকে। জেলের ৭, ৮ ও ৯ নম্বর ওয়াডের্র তিনজন রক্ষীকে সাসপেন্ডও করা হয়েছে। তিন বন্দি বাংলাদেশে পালিয়ে যেতে পারে আশঙ্কায় সীমান্তবর্তী সব জেলার বাস স্টেশনে নজরদারি করার নির্দেশ পাঠানো হয়েছে। বিএসএফকে বিশেষ নজর রাখার নির্দেশ দেওয়া হয়েছে। ইতিমধ্যেই তদন্ত করে যে তথ্য জানতে পারা গেছে তা হল, জেলের ওষুধ সংগ্রহ করে সেগুলিকে মাদক হিসেবে ব্যবহার করে সব সহবন্দি ও রক্ষীদের মোয়ার সঙ্গে মিশিয়ে খাওয়ানো হয়েছিল। তারা ভোরের কুয়াশার সুযোগ নিয়ে চাদর, শাল বেঁধে সেগুলির সাহায্যে পাঁচিল টপকে পালায়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com