Site icon জগন্নাথপুর টুয়েন্টিফোর

জেলা ছাত্রলীগের নতুন কমিটিতে স্থান থেকে সিভি জমা দিলেন ৯ ছাত্রলীগ নেতা

সুনামগঞ্জ প্রতিনিধি :: জেলা ছাত্রলীগের নতুন কমিটি গঠনের লক্ষ্যে কেন্দ্রীয় ছাত্রলীগের নির্দশনা অনুযায়ী সুনামগঞ্জ জেলা ছাত্রলীগের সাংগঠনিক দায়িত্বপ্রাপ্ত নেতৃবৃন্দের কাছে জীবনবৃত্তান্ত জমা দিচ্ছেন সভাপতি ও সাধারণ সম্পাদক পদ প্রত্যাশীরা। মঙ্গলবার পর্যন্ত কেন্দ্রীয় ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক দারুস সালাম শাকিলের কাছে জীবন বৃত্তান্ত জমা দিয়েছেন জেলা ছাত্রলীগের নয়জন নেতা। আজ বুধবার আরো অনেকেই জীবনবৃত্তান্ত জমা দিবেন বলে জানা গেছে।
মঙ্গলবার পর্যন্ত জীবনবৃত্তান্ত জমাদানকারী নেতৃবৃন্দ হলেন, জেলা কমিটির সভাপতি প্রার্থী জেলা ছাত্রলীগের সাবেক উপ প্রচার সম্পাদক এনামুল হক চৌধুরী রুমেন, সাবেক সমাজসেবা বিষয়ক সম্পাদক হাবিব আল হাসান তপু, সাবেক সাংগঠনিক সম্পাদক বরুণ কান্তি দে, সাধারণ সম্পাদক প্রার্থী জেলা ছাত্রলীগের সাবেক সদস্য মাসকাওয়াত জামান ইন্তি, সজীব আহমদ, ছাত্রলীগ নেতা এনায়েত রেজা জিসান, নূর মোহাম্মদ স্বজন, জগন্নাথপুর উপজেলা ছাত্রলীগ নেতা কাজী এনামুল ও তানভির আলম পিয়াস।
উল্লেখ্য, বেশ কয়েকবার তারিখ ঘোষণা করেও সম্মেলন না হওয়ায় গত ১১ মার্চ শনিবার রাতে সুনামগঞ্জ জেলা ছাত্রলীগের কমিটি বিলুপ্ত করা হয়। কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি মো. সাইফুর রহমান সোহাগ এবং সাধারণ সম্পাদক এস.এম জাকির হোসাইন স্বাক্ষরিত দলীয় প্রেস বিজ্ঞপ্তিতে কমিটি বিলুপ্ত করেন।
প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের সিদ্ধান্ত মোতাবেক সুনামগঞ্জ জেলা ছাত্রলীগের কমিটি বিলুপ্ত করা হলো। বিজ্ঞপ্তিতে সুনামগঞ্জ জেলা শাখার সভাপতি ও সাধারণ সম্পাদক পদে আগ্রহী প্রার্থীদেরকে আগামী ১৫ মার্চের ভিতরে কেন্দ্রীয় নেতৃবৃন্দের কাছে জীবনবৃত্তান্ত জমা দেয়ার নির্দেশ দেয়া হয়।
সুনামগঞ্জ জেলা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক পদে আগ্রহী নেতাকর্মীদের কাছ থেকে জীবনবৃত্তান্ত গ্রহণ করতে আগামী ১৫ মার্চ কেন্দ্রীয় ছাত্রলীগের সহ সম্পাদক মাসুদ পারভেজ তারেক, ক্রীড়া সম্পাদক চিন্বয় রায় ও সাংগঠনিক সম্পাদক দারুস সালাম শাকিলকে দায়িত্ব প্রদান করা হয়।
জেলা ছাত্রলীগের নয় জনের জীবনবৃত্তান্ত পাওয়ার তথ্য নিশ্চিত করে কেন্দ্রীয় ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক দারুস সালাম শাকিল জানান জেলা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক প্রার্থী হিসেবে নয় জন জীবনবৃত্তান্ত জমা দিয়েছেন।

Exit mobile version