Site icon জগন্নাথপুর টুয়েন্টিফোর

টোল দিলেন প্রধানমন্ত্রী

স্টাফ রিপোর্টার: হঠাৎ সিদ্ধান্ত পরিবর্তন করলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। জানালেন, হেলিকপ্টার নয়, সড়কপথেই ঢাকা ফিরতে চান। সঙ্গে সঙ্গে প্রস্তুত হয় গাড়ি বহর। প্রধানমন্ত্রী ঢাকা রওয়ানা হলেন সড়কপথে।
পথে অতিক্রম করতে হয় ধলেশ্বরী নদীর ‍ব্রিজ ও যাত্রাবাড়ী মেয়র হানিফ ফ্লাইওভার। এই দুই টোলপ্লাজায়ই গাড়ি দাঁড় করান তিনি। এসময় নিজের গাড়িসহ বহরের সবগুলো গাড়ির টোল পরিশোধ করতে নির্দেশ দেন প্রধানমন্ত্রী।
নির্দেশ পেয়ে প্রধানমন্ত্রীর সামরিক সচিব মেজর জেনারেল জয়নুল আবেদীন ধলেশ্বরীর টোলপ্লাজার পর শুধু মেয়র হানিফ ফ্লাইওভারের টোলপ্লাজায় সবগুলো গাড়ির টোল মোট তিন হাজার টাকা পরিশোধ করেন।
দেশের সাধারণ নাগরিকের মতোই প্রধানমন্ত্রী রাষ্ট্রীয় কোষাগারে যথাযথভাবে টোল পরিশোধ করে ব্রিজ ও ফ্লাইওভার পার হলেন। এর মধ্যদিয়ে আরও একটি অনন্য নজির স্থাপন করলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। মেয়র হানিফ ফ্লাইওভার উদ্বোধনের পর প্রথম যেদিন এর উপর দিয়ে যান সেদিনও টোল দিয়েছিলেন তিনি। প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী মাহবুবুল হক শাকিল বিষয়টি জানান। শনিবার (১২ ডিসেম্বর) পদ্মাসেতুর মূল কাজের উদ্বোধন শেষে মুন্সীগঞ্জের মাওয়া থেকে ঢাকা ফিরছিলেন প্রধানমন্ত্রী।

Exit mobile version