Site icon জগন্নাথপুর টুয়েন্টিফোর

ট্রেনে কাটা পড়ে প্রাণ গেল দুই এসএসসি পরীক্ষার্থী

জগন্নাথপুর২৪ ডেস্ক:: রাজবাড়ীর কালুখালী উপজেলায় ট্রেনে কাটা পড়ে দুই এসএসসি পরীক্ষার্থী মারা গেছে। বৃহস্পতিবার রাতে কালুখালী রেলস্টেশনের পূর্বপাশে গঙ্গানন্দপুর গ্রামে গোপালগঞ্জ-রাজশাহী রেলপথে এই দুর্ঘটনা ঘটে।

পুলিশ জানায়, মারা যাওয়া দুই শিক্ষার্থীর নাম মো. সাকিব হাসান ও অন্তু সরকার। তারা দুজনই রতনদিয়া রজনীকান্ত মডেল পাইলট সরকারি উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থী ছিল। সাকিবের বাবার নাম আবদুর কাদের শেখ। তিনি গঙ্গানন্দপুর গ্রামের বাসিন্দা। সাকিবের মা প্রবাসী। অন্তুর বাড়ি ফরিদপুর জেলার ভাঙ্গা উপজেলায়। চতুর্থ শ্রেণিতে ওঠার পর বোনের বাড়িতে থেকে পড়ালেখা করে সে। অন্তুর বাবার নাম প্রফুল্ল সরকার। এ দুর্ঘটনায় সাকিবের বড় ভাই হাসিবুল ইসলাম হাসিব গুরুতর আহত হয়েছেন। হাসিবুল কালুখালী সরকারি কলেজের একাদশ শ্রেণির শিক্ষার্থী।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা যায়, বৃহস্পতিবার রাত আটটার দিকে রেললাইনের ওপর সাকিব, অন্তু ও হাসিব মোবাইলে ভিডিও গেম খেলায় মগ্ন ছিল। এ সময় রাজশাহী থেকে ছেড়ে আসা গোপালগঞ্জগামী টুঙ্গিপাড়া এক্সপ্রেস ট্রেনে কাটা পড়ে সাকিব, অন্তু ও হাসিব। আহত অবস্থায় তাদের উদ্ধার করে রাজবাড়ী সদর হাসপাতালে নেওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক রাত সাড়ে নয়টার দিকে সাকিবকে মৃত ঘোষণা করেন। আর অন্তুর শারীরিক অবস্থার অবনতি হলে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে সে মারা যায়। হাসিব বর্তমানে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।

কালুখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম আবু ফরহাদ বলেন, হেডফোন কানে লাগিয়ে ভিডিও গেম খেলার কারণে ট্রেনের হুইসিল শুনতে না পেরে তারা এই দুর্ঘটনার শিকার হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।
সুত্র-প্রথম আলো

Exit mobile version