Site icon জগন্নাথপুর টুয়েন্টিফোর

ডিবির সহকারী কমিশনারসহ গুলিবিদ্ধ ৩

জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম ডেস্ক :: রাজধানীর শ্যামপুর থানার পোস্তগোলা এলাকায় অস্ত্র উদ্ধারে গিয়ে সন্ত্রাসীদের গুলিতে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের সহকারী কমিশনার (এসি) রাহুল পাটোয়ারি, পুলিশের সোর্স বিল্লাল ওরফে মৃদুল ও পথচারী সেলিম নামের এক যুবক গুলিবিদ্ধ হয়েছেন।

শনিবার রাত ৮টা ৪০ মিনিটের দিকে এ ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় তাদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

গোয়েন্দা পুলিশ সূত্র জানায়, মহানগর গোয়েন্দা পুলিশের (পশ্চিম) একটি দল ক্রেতা সেজে অস্ত্র উদ্ধারে গিয়েছিল।

ডিবির টিম ঘটনাস্থলে যাওয়ামাত্রই সন্ত্রাসীরা টের পেয়ে গুলি ছোড়ে। সন্ত্রাসীদের গুলিতে ডিবির এসিসহ তিনজন গুলিবিদ্ধ হন।

আহত রাহুল পাটোয়ারিকে দেখতে রাত সাড়ে ১০টার দিকে ঢামেক হাসপাতালে যান ডিএমপি কমিশনার আছাদুজ্জামান মিয়া।

হাসপাতাল থেকে বেরিয়ে যাওয়ার সময় তিনি সাংবাদিকদের বলেন, সন্ত্রাসীরা বিক্রি করা অস্ত্র হাতবদল করতে ঘটনাস্থলে অবস্থান করছে- এমন সংবাদের ভিত্তিতে সেখানে অভিযানে যায় ডিবি পুলিশের দল। ডিবি কর্মকর্তারা একজন অস্ত্র ব্যবসায়ীকে ঝাপটে ধরে ফেলে। এ সময় অন্য অস্ত্র ব্যবসায়ীরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। এতে গুলিবিদ্ধ হয় সহকারী কমিশনার রাহুল পাটোয়ারি।

এক প্রশ্নের জবাবে কমিশনার বলেন, তার অবস্থা অপরিবর্তিত। শঙ্কামুক্ত বা আশঙ্কাযুক্ত কিছুই বলা যাচ্ছে না।

ঢামেক সূত্রে জানা গেছে, রাহুল পাটোয়ারির বুকে, আর সোর্স বিল্লালের পায়ে গুলি লেগেছে। অপারেশন করে তাদের গুলি বের করার চেষ্টা চলছে।

এ ঘটনার পর রাজধানীজুড়ে ব্লক রেইড শুরু করেছে পুলিশ ও গোয়েন্দা দল। অস্ত্র ব্যবসায়ী ও সন্ত্রাসীদের গ্রেফতারে পুরো ঢাকায় সাঁড়াশি অভিযান শুরু করেছে পুলিশ।

স্থানীয়দের বরাত দিয়ে ওয়ারী বিভাগের উপ-কমিশনার ফরিদ উদ্দিন বলেন, ঘটনাস্থলে বেশ কয়েক রাউন্ড গুলির শব্দ শোনা গেছে।

তিনি বলেন, শুনেছি ডিবির একটি টিম অস্ত্র উদ্ধারে এসেছিল। তাদের ওপর সন্ত্রাসীরা হামলা চালিয়েছে। তবে আহতদের মুখে না শুনে ঘটনা সম্পর্কে বিস্তারিত কিছু বলা যাচ্ছে না।

ভুক্তভোগী সেলিমের শ্বশুর বাবুল জানান, সেলিম প্রাইভেটকার চালক। গাড়ি গ্যারেজে রেখে বাসায় যাচ্ছিল সে। এ সময় গুলিতে আহত হয়। তার পিঠে গুলি লেগেছে। গুলিবিদ্ধ অবস্থায় তাকে উদ্ধার করে প্রথমে মিটফোর্ড হাসপাতাল, পরে ঢামেক হাসপাতালে ভর্তি করা হয়।

Exit mobile version