Site icon জগন্নাথপুর টুয়েন্টিফোর

ডিবি পুলিশের সঙ্গে বন্দুক যুদ্ধে যুবলীগ নেতা নিহত

জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম ডেস্ক :: ডিবি পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে যুবলীগ নেতা সাইদুল ইসলাম (৩৫) নিহত হয়েছেন। বৃহস্পতিবার দিবাগত রাতে গাজীপুরের দক্ষিণ সালনা এলাকায় এ ঘটনা ঘটে।
নিহত যুবলীগ নেতা ঢাকার দক্ষিণ বাড্ডা এলাকার মৃত জইমত আলীর ছেলে। তিনি ঢাকার বাড্ডা ৯৭নং ওয়ার্ডের শিমুলতলা ইউনিটের যুবলীগের সাবেক সভাপতি ছিলেন।
গাজীপুর জেলা গোয়েন্দা পুলিশের ইন্সপেক্টর মোঃ আমির হোসেন জানান, গ্রেফতারকৃত সাইদুরকে নিয়ে অস্ত্র উদ্ধারের জন্য বৃহস্পতিবার রাত পৌনে বারটার দিকে গাজীপুর মহানগরীর দক্ষিণ সালনা এলাকায় যায়। সেখানে পুর্ব থেকে ওৎ পেতে থাকা সাইদুরের সহযোগী সন্ত্রাসীরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছুঁড়ে। এ সময় পুলিশ ও পাল্টা গুলি করলে সন্ত্রাসীরা পালিয়ে যায়। একপর্যায়ে ক্রস ফায়ারে পড়ে সাইদুর উরুতে গুলিবিদ্ধ হয়। রাতেই আহত অবস্থায় সাইদুরকে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় সাইদুর মারা যায়। তিনি আরো জানান, তার বিরুদ্ধে গাজীপুর থানায় ২টি ও বাড্ডা থানায় ৫টি মামলা ছিল।
বন্দুকযুদ্ধে আহত দুই ডিবি পুলিশ সদস্য হলেন- ইয়াসিন (৩০) ও উজ্জল (৩১)। তাদের গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক রঞ্জিত কুমার পাল জানান, হাসপাতালে আনার পর প্রাথমিক চিকিৎসা দেয়ার সময় তার (যুবলীগ নেতা) মৃত্যু হয়। তার দুই পায়ের উরুতে জখমের চিহ্ন রয়েছে। এছাড়া আহত দুই পুলিশ সদস্যকে ভর্তি করা হয়েছে।

Exit mobile version